মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের (CM Eknath Shinde) বক্তব্যের মাঝে পৃথক রাজ্যের দাবিতে স্লোগান তুললেন দুই বিক্ষোভকারী। ওয়ার্ধায় এক সাহিত্য সম্মেলনে বক্তব্য রাখছিলেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। মুখ্যমন্ত্রীর বক্তব্যের মাঝে দর্শকাসন থেকে উঠে এসে দুই ব্যক্তি স্লোগান তোলেন, বিদর্ভকে আলাদা রাজ্য হিসেবে ঘোষণা করার। পুলিশ এসে দুই বিক্ষোভকারীকে জোর করে অনুষ্ঠানের জায়গা থেকে বের করে দেন। পুলিশের তাদের জোর করে তোলার সময়ও বিক্ষোভকারীরা, জয় বিদর্ভ, আলাগ বিদর্ভের স্লোগান তোলেন।

মহারাষ্ট্র থেকে বেরিয়ে বিদর্ভকে পৃথক রাজ্য করার দাবিটা বেশ কয়েক বছর ধরে ক্রমশ জোরালো হচ্ছে। খরাপ্রবণ বিদর্ভের একাংশের বক্তব্য মুম্বইয়ের সিংহাসনে বসে নেতাদের নজর পড়ে না এখানে। পাশাপাশি তাদের যুক্তি বিদর্ভকে পৃথক রাজ্য করার ঐতিহাসিক প্রেক্ষাপটও আছে। আরও পড়ুন-যোশীমঠের পর জম্মু কাশ্মীরের ডোডা 'ডুবছে'?, ৬টি বাড়িতে ফাটলে আতঙ্ক

দেখুন ভিডিয়ো

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)