বিনা কারণে বারাউনি-লখনউ এক্সপ্রেসের (১৫২০৩) এক যাত্রীকে মারধর করল এক টিকিট পরীক্ষক। অপর দিকের আসন থেকে এক যাত্রীর মোবাইলে তোলা সেই ভিডিও সামনে আসতেই তা ভাইরাল হয়েছে মুহুর্তে। নেটিজেনরা সেই ভিডিও শেয়ার করে রেলমন্ত্রীকে প্রশ্ন করেছেন- বিনা কারণে কী কোন যাত্রীকে এভাবে মারধর করা যায়। ভিডিওটি দেখে তারা ক্ষোভ প্রকাশ করছেন এবং টিটির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

শেয়ার করা  ভিডিওটি বারাউনি-লখনউ এক্সপ্রেসের (15203)। ভিডিওতে টিটিকে ক্রমাগত চড় মারতে দেখা যাচ্ছে। লোকটি টিটিকেও জিজ্ঞেস করে, 'কেন মারছেন?' আমার কি কিছু ভুল আছে.তখনও টিটি কিছু জবাব দেয় না। ভিডিওর শেষে দেখা যায় যে  ভিডিওটি তৈরি করছিলেন সেই ব্যক্তিকেও টিটি ধাক্কা মারছেন।ভিডিওটি ভাইরাল হতেই আমলে নিয়ে রেলসেবা (RailwatSeva) থেকে জানানো হয় - 'সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হচ্ছে।

দেখুন সেই ভিডিও-

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)