দেশের রাজধানী শহরের ওপর দিয়ে বয়ে চলে যমুনা নদী (Yamuna River)। সেই যমুনার বিষের জ্বালায় প্রাণ ওষ্ঠাগত। রবিবার, দিল্লির কালিন্দি কুঞ্জ এলাকার কাছে যমুনায় দেখা গেল বিষাক্ত ফেণায় ঢেকেছে গোটা নদী। দুলকি চালে নদীর স্রোতে ভেসে চলেছে বিষাক্ত ফেনা। নৌকা চলেছে সেই ফেনার বুক ভেদ করেই। দিওয়ালি মিটতেই দিল্লির বায়ু দূষণ মাত্রা ছাড়িয়েছ।

বোঝাই যাচ্ছে মুখে যাই বলা হোক, নেতারা যমুনাকে দূষণমুক্ত করার জন্য তেমন কিছুই করেননি।  যমুনায় যদিও এই দৃশ্য নতুন  নয়। তবে প্রতিবারই আশ্বাস দেওয়া হয় দূষণ মুক্ত যমুনার। আর প্রতি বছরই দেখা যায় যমনার বুক দিয়ে ভেসে চলেছে বিষাক্ত ফেনা। আরও পড়ুন: দল ছাড়তে পারলে সব গুপ্তকথাই ফাঁস করতে পারতাম, দিলীপকে পাল্টা তথাগতর

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)