Bengal Politics: দল ছাড়তে পারলে সব গুপ্তকথাই ফাঁস করতে পারতাম, দিলীপকে পাল্টা তথাগতর
Tathagata Roy (Photo Credit: IANS)

কলকাতা, ৭ নভেম্বর: বিজেপি (BJP) ছাড়তে বলায় বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) খোঁচা দিলেন তথাগত রায় (Tathagata Roy)। আজ টুইটে তিনি লেখেন, "গতকাল থেকে ফোনে ফোনে জর্জরিত হয়ে গেলাম। সকলকে আশ্বস্ত করছি এই বলে, যে আমি স্বেচ্ছায় দল ছাড়ছি না। আমি আপাতত এখন সাধারণ সদস্য। এই অবস্থাতেই যাত্রার বিবেকের ভূমিকা পালন করে যাব। দল ছাড়তে পারলে সব গুপ্তকথাই ফাঁস করতে পারতাম কিন্তু এখনই তা হচ্ছে না।"

বিধানসভা ভোটের ফল ঘোষণার পর থেকেই দলীয় নেতৃত্বকে আক্রমণ করে চলেছেন তথাগত রায়। সবচেয়ে বেশি আক্রমণ করেছেন দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়কে। গতকাল তথাগতকে পাল্টা দেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি। সরাসরি তিনি বলে দিলেন, লজ্জা লাগলে তথাগত রায় দল ছেড়ে দিন। তিনি বলেন, "কতদিন আর লজ্জা পাবেন, দল ছেড়ে দিন। দল যাঁদের সবচেয়ে বেশি দিয়েছে। তাঁরাই দলের সলবচেয়ে বেশি ক্ষতি করছে। আমাদের দুর্ভাগ্য এটা।" আরও পড়ুন: West Bengal Weather Update: আরও নামল তাপমাত্রার পারদ, জমিয়ে শীতের আমেজ উপভোগ রাজ্যবাসীর

দিলীপ-তথাগতর বাকযুদ্ধে কেন্দ্রীয় নেতৃত্বের কোর্টে বল ঠেলেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, "এখন তথাগত রায় দলের কোনও দায়িত্বে নেই। সাধারণ সদস্য মাত্র। ওনাকে নিয়ে যা সিদ্ধান্ত নেওয়ার কেন্দ্রীয় নেতৃত্ব নেবে।"