রিয়াসিতে (Reasi) জঙ্গি হামলার ঘটনায় ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরনের প্রাণ হাতে ফিরে আসা এক তীর্থযাত্রী। রিয়াসিতে জঙ্গি হামলার (Reasi Terror Attack) পর যে ৩০ জন আহত হন, তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় এক যাত্রী বলেন, বৈষ্ণোদেবী দর্শনের পর তাঁরা যখন শিব খোরিতে যাচ্ছিলেন, সেই সময় বাসের উপর হামলা চলে। এমনকী নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়া পরও জঙ্গিরা গুলি চালানো বন্ধ করেনি। বৈষ্ণোদেবী থেকে বাস শিব খোরিতে রওনা দেওয়ার ৪ থেকে ৫ কিলোমিটারের মধ্যে চলে হামলা। জঙ্গিরা দুলি চালানো শুরু করলে, বাস চালকের মৃত্যু হয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়লে, তখনও সমানভাবে তাঁদের উপর হামলা চলে বলে জানান ওই তীর্থযাত্রী।

আরও পড়ুন: Reasi Terrorist Attack: মোদীর শপথের সন্ধ্যায় রিয়াসিতে জঙ্গি হামলায় ঝরে পড়ে ১০ জনের প্রাণ, কড়া নিরাপত্তা জম্মু কাশ্মীরে, দেখুন ভিডিয়ো

শুনুন কী বললেন তিনি....

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)