অসমে (Assam) বটদ্রব থান মন্দিরে প্রবেশে বাধা দেওয়া হল রাহুল গান্ধীকে (Rahul Gandhi)। সোমবার সকালে অসমের বটদ্রব থান মন্দিরে প্রবেশের সময় রাহুল গান্ধীকে বাধা দেওয়া হয়। রাহুল গান্ধীকে ববটদ্রব থান মন্দিরে প্রবেশ করতে গেলে, তাঁকে বাধা দেওয়া হয়। যা দেখে কেন তাঁকে মন্দিরে প্রবেশে বাধা দেওয়া হচ্ছে বলে পালটা প্রশ্ন করেন রাহুল গান্ধী। অসমে এর আগেও ভারত জোড়ো ন্যায় যাত্রা নিয়ে সরকারের সঙ্গে কংগ্রেস নেতৃত্বের বাকবিতণ্ডা শুরু হয়। এববারও সেই একই অধ্যায়ের পুনরাবৃত্তি হল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: Rahul Gandhi In Nagpur: দলের প্রতিষ্ঠা দিবসে 'হ্যাঁ তাইয়ার হাম' সমাবেশে যোগ দিতে রাহুল গান্ধী, নাগপুরের ভিডিয়ো

দেখুন ভিডিয়ো...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)