বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি, রাতভর বৃষ্টিতে জল জমে আছে গোটা দিল্লিতে।  শুক্রবার সকালের  প্রবল বৃষ্টিতে ভেঙে পড়েছে দিল্লি বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের ছাদের একাংশ। ছাদের একাংশ ভেঙে বেশ কয়েকটি গাড়ির উপর পড়ায় কমপক্ষে পাঁচ জন আহত হয়েছেন। মৃত্যু হয়েছে এক জনের। ব্যহত হয়েছে বিমান পরিষেবা। মেট্রো স্টেশন গুলোর সামনেও জমে আছে জল।

এরকম অবস্থায় জমা জলের প্রতিবাদে দিল্লি সরকারের বিরুদ্ধে প্রতীকী প্রতিবাদ করতে ছোট নৌকা নিয়ে জমা জলে নেমে পড়লেন দিল্লির বিজেপি কাউন্সিলর রবিন্দর সিং নেগি। এন এইচ ৯ (NH9) এলাকা থেকে এই ছবি সামনে এসেছে। সংবাদমাধ্যমকে তিনি বলেন-"...সমস্ত পি ডাব্লু ডি( PWD) ড্রেন উপচে পড়েছে। বর্ষা আসার আগে সেগুলো পরিষ্কার করা হয়নি। এর ফলে দিল্লি জুড়ে জল আবদ্ধ হতে দেখা দিয়েছে...বিনোদ নগর সম্পূর্ণ ডুবে গেছে..."

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)