আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১তম জন্মদিন (Narendra Modi's 71st Birthday)। তাঁকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ram Nath Kovind)। টুইটারে তিনি লিখেছেন, "জন্মদিনে ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীকে শুভ কামনা জানাচ্ছি। আমি আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি এবং আপনার সুপরিচিত চেতনা নিয়ে জাতির সেবা অব্যাহত রাখুন।"

রাষ্ট্রপতির টুইট: 

প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুও। তিনি টুইটে লেখেন, "প্রধানমন্ত্রীর ব্যতিক্রমী দৃষ্টি, অনুকরণীয় নেতৃত্ব এবং নিবেদিত সেবার কারণে দেশ সার্বিক উন্নতির দিকে এগিয়ে চলেছে। তিনি যেন দীর্ঘ, সুস্থ ও সুখী জীবন পান।"

উপরাষ্ট্রপতির টুইট: 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)