১৫ বছরের এক কিশোরীর (Minor Girl) শ্লীলতাহানির (molestation) অভিযোগে একটি অর্থোডক্স চার্চের এক যাজককে (orthodox church priest) গ্রেফতার করল (arrest) কেরল পুলিশ (Kerala Police)। ঘটনাটি ঘটেছে কেরলের এর্নাকুলাম গ্রামীণ পুলিশের অধীনস্ত মুভাট্টুপুঝা (Muvattupuzha) এলাকায়।

এপ্রসঙ্গে শুক্রবার এর্নাকুলাম গ্রামীণ পুলিশের (Ernakulam Rural Police) তরফে জানানো হয়েছে, গত ৩ এপ্রিল পাঠানমথিত্তার (Pathanamthitta) বাসিন্দা শেমাভুন রাম্বা নামে ওই যাজকের বিরুদ্ধে মুভাট্টুপুঝা এলাকায় এক ১৫ বছরের কিশোরীর শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। এরপরই তাকে সমস্ত দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। অবশেষে শুক্রবার তাকে গ্রেফতার করা হয়েছে। আরও পড়ুন: Asaduddin Owaisi On Atiq Ahmed's Murder: আতিক আহমেদের খুনিদের সঙ্গে নাথুরাম গডসের তুলনা আসাদউদ্দিন ওয়েইসির

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)