নয়াদিল্লি: প্রতিদিনই পৃথিবীতে কিছু না কিছু ঘটে চলেছে। মুঠোফোনের (Mobile) সাহায্যে যার বেশিরভাগ জিনিসই আমরা ঘরে বসেই দেখতে পাই। শনিবার এমনই একটি ভিডিয়ো (video) ভাইরাল (viral) হতে দেখা গেল সোশ্যাল মিডিয়াতে। ভিডিয়োটি তাঁর টুইটার অ্যাকাউন্ট পোস্ট করেছেন জ্যাকি যাদব নামে এক ব্যক্তি। যা ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় তিন লক্ষ মানুষ। আর তাঁদের মধ্যে মজার মজার কমেন্টও করতে দেখা গেছে অনেক নেটিজেনকে।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি রাস্তা দিয়ে সাইকেল চালাচ্ছেন। যাতে উঠেছে ছোট-বড় মিলিয়ে ৯ জন শিশু। তাদের মধ্যে দুজন ওই ব্যক্তির হাত ধরে ঝুলছে। একজন বসে আছে চাকার উপরে থাকা মারগার্ডের উপর, দুজন দাঁড়িয়ে রয়েছে সাইকেলের পিছন দিকে অংশে। আর তার মধ্যে যেখানে ফাঁকা পেয়েছে সেখানেই নিজেদের শরীর গলিয়ে দিয়েছে বাকি চারজন। ১৫ নভেম্বর ভিডিয়োটি পোস্ট করে ভিকি লিখেছেন, আজ বিশ্বের (World) জনসংখ্যা ৮ বিলিয়নে পৌঁছে গেছে। যাতে যে ব্যক্তি সাইকেল চালাচ্ছেন তারও অনেক অবদান আছে সেটা চোখের সামনেই দেখা যাচ্ছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)