কলম্বো: ম্যাচে ক্যাচ (catch) ধরতে গিয়ে দাঁত (teeth) ভাঙলেন শ্রীলঙ্কার অলরাউন্ডার (Sri Lankan all-rounder ) চামিকা করুণারত্নে (Chamika Karunaratne)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার।

আন্তর্জাতিক সংবাদসংস্থা সূত্রে জানা গেছে, লঙ্কা প্রিমিয়ার লিগের (Lanka Premier League) খেলা চলছিল শ্রীলঙ্কার হামবানটোটায় (Hambantota)। মুখোমুখি লড়াই করছিলেন ক্যান্ডি ফ্যালকন (Kandy Falcons) ও গালে গ্ল্যাডিয়টারর্সরা (Galle Gladiators)। সেসময় ম্যাচে একটি ক্যাচ ধরতে গিয়ে বলটি সজোরে পড়ে চামিকা করুণারত্নের মুখে। এর ফলে ভেঙে যায় তাঁর চারটি দাঁত। আর পড়ুন: Mastercard Home Series: ২০২২-২৩ এর শুরুতেই ভারত সফরে শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড, সূচী প্রকাশ করে জানাল বোর্ড

এপ্রসঙ্গে ক্যান্ডি ফ্যালকনের ডিরেক্টর জানান, এই দুর্ঘটনা ঘটার পরেই চামিকাকে নিয়ে গিয়ে গালের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)