মেটা ইন্সটাগ্রামে নতুন মেসেজিং টুল ব্রডকাস্ট চ্যানেল চালু করেছে, যার মাধ্যমে ক্রিয়েটররা তাদের ফলোয়ারদের সঙ্গে সরাসরি যুক্ত হতে পারবেন। ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন। সংস্থার তরফে ব্লগপোস্টে জানানো হয়েছে, ক্রিয়েটররা ভয়েস নোট ব্যবহার করে তাদের সর্বশেষ আপডেট এবং ক্যামেরার পিছনের মুহূর্তগুলি শেয়ার করতে পারেন। এমনকি ক্রাউডসোর্স ফ্যান ফিডব্যাকের জন্য পোলও তৈরি করতে পারেন। তবে কেবলমাত্র নির্মাতারাই ব্রডকাস্ট চ্যানেলে বার্তা পাঠাতে পারবেন এবং ফলোয়াররা কনটেন্টের প্রতিক্রিয়া জানাতে পারবেন এবং ভোট দিতে পারবেন।

একজন ক্রিয়েটর ব্রডকাস্ট চ্যানেলে অ্যাক্সেস পাওয়ার পর তাদের ইনস্টাগ্রাম ইনবক্স থেকে প্রথম মেসেজ পাঠানোর পর, তাদের ফলোয়াররা চ্যানেলে যোগদানের জন্য নোটিফিকেশন পাবেন। উপরন্তু, ফলোয়াররা যে কোনও সময় এই চ্যানেলগুলি ছেড়ে দিতে বা নীরব (Mute) করতে পারেন এবং নির্মাতাদের কাছ থেকে তাদের বিজ্ঞপ্তিগুলিও নিয়ন্ত্রণ করতে পারেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)