মার্কিন চেম্বার্স অফ কমার্স দ্বারা প্রকাশিত আন্তর্জাতিক বুদ্ধিবৃত্তিক সম্পত্তি সূচকে ৫৫টি শীর্ষস্থানীয় বৈশ্বিক অর্থনীতির দেশের মধ্যে ভারত ৪২ তম স্থানে রয়েছে। যা দেখে বলা যেতে পারে , যে ভারত বুদ্ধিবৃত্তিক সম্পত্তি -চালিত উদ্ভাবনের মাধ্যমে তাদের অর্থনীতিকে রূপান্তর করতে চাওয়া উদীয়মান বাজারগুলির নেতৃত্ব দেওয়ার জন্য উপযুক্ত।

মার্কিন  চেম্বার অফ কমার্স গ্লোবাল ইনোভেশন পলিসির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট প্যাট্রিক কিলব্রাইড শুক্রবার বার্ষিক প্রতিবেদন প্রকাশ করার সময় বলেন, বিশ্ব মঞ্চে ভারতের আকার এবং অর্থনৈতিক প্রভাব বৃদ্ধির সাথে সাথে, আইপি-চালিত উদ্ভাবনের মাধ্যমে তাদের অর্থনীতিকে পরিবর্তন করতে চাওয়া উদীয়মান বাজারগুলির জন্য ভারত একটি নেতা হওয়ার জন্য উপযুক্ত।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)