আগামী ২-৩ দিনের মধ্যে দেশের উত্তর-পশ্চিম এবং পূর্ব দিকে বিচ্ছিন্ন ভারী বর্ষণের পাশাপাশি ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে ভারতের মৌসম ভবন (IMD)। এছাড়া আবহাওয়ার পূর্বাভাসে আইএমডি জানিয়েছে যে আজ উপ-হিমালয় সংলগ্ন পশ্চিমবঙ্গ এবং সিকিমেও ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা আছে।এছাড়া অরুণাচল প্রদেশ, আসাম, মেঘালয়, নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম এবং ত্রিপুরায় ১০ অগস্ট পর্যন্ত ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

ঝাড়খণ্ড, বিহার, ওড়িশা এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গে আজ ভারী বৃষ্টি হবে। তামিলনাড়ু, পশ্চিম রাজস্থান, উত্তরপ্রদেশ, পাঞ্জাব, জম্মু-কাশ্মীর, হিমাচলপ্রদেশ এবং উত্তরাখণ্ডেও একই পরিস্থিতি থাকবে। মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, গোয়া, মধ্য মহারাষ্ট্র এবংগুজরাটে আগামী দু'দিন ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে মৌসম বিভাগ। হরিয়ানা, চণ্ডীগড় এবং দিল্লিতে সপ্তাহজুড়ে বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)