প্রবল বৃষ্টির জেরে প্রকৃতি তাণ্ডব চালাচ্ছে হিমাচল প্রদেশে (Himachal Pradesh)। বিভিন্ন জায়গায় বন্যা ও ভূমি ধসের ফলে মৃত্যু হয়েছে অনেক জনের। নানা জায়গায় আটকে থাকা পর্যটকদের উদ্ধার করতে রাজ্য প্রশাসনের পাশাপাশি হাত লাগিয়েছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

বুধবার বায়ুসেনার (IAF helicopter) একটি হেলিকপ্টার উদ্ধার অভিযানে (rescue operation) বেরিয়ে দুর্গম পরিবেশ (marginal weather) ও প্রাকৃতিক প্রতিকূলতাকে উপেক্ষা করে চন্দ্রতাল গ্লেসিয়ার লেক (Chandratal glacial lake) থেকে সাতজন পর্বতারোহীকে (trekkers) উদ্ধার (rescued) করল। আরও পড়ুন: Himachal Pradesh Flood; হিমাচলে প্রকৃতির তাণ্ডবে এখনও পর্যন্ত মৃত ৮৮ ও নিখোঁজ ১৬, জানাল রাজ্য সরকার

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)