রাম নবমীর ঘটনায় দেশের বিভিন্ন প্রান্তে  হিংসার ঘটনার পরে হনুমান জয়ন্তী নিয়ে সতর্ক কেন্দ্র। সেই সূত্রেই হনুমান জয়ন্তী পালনে  থেকে রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে আইনশৃঙ্খলা বজায় রাখতে পরামর্শ দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

এই বছর হনুমান জয়ন্তী ৬ এপ্রিল পালিত হবে গোটা দেশে। তার একদিন আগে হনুমান জয়ন্তীর প্রস্তুতির জন্য স্বরাষ্ট্র মন্ত্রক থেকে  সমস্ত রাজ্যের জন্য একটি নির্দেশিকা জারি করা হল। আইন-শৃঙ্খলা রক্ষা, শান্তিপূর্ণভাবে উৎসব পালন এবং সমাজে সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত করতে পারে এমন যেকোনো বিষয়ের ওপর নজরদারি নিশ্চিত করতে  রাজ্য সরকারগুলিকে নজর দিতে বলা হয়েছে সেই নির্দেশিকাতে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)