অবশেষে বেজে গেল মহারাষ্ট্র ও ঝাড়খন্ডের বিধানসভা নির্বাচনের দামামা। সংবাদ সংস্থা এ এন আই সূত্রের খবর ভারতের নির্বাচন কমিশন ২০২৪ সালের মহারাষ্ট্র এবং ঝাড়খণ্ডের বিধানসভার সাধারণ নির্বাচনের বিজ্ঞপ্তি ঘোষণা করবে আজ।আজ বিকেল সাড়ে ৩টায় সাংবাদিক সম্মেলন করবে জাতীয় নির্বাচন কমিশন।

জম্মু ও কাশ্মীর ও হরিয়ানার সঙ্গে মহারাষ্ট্র ও ঝাড়খন্ডের দিনক্ষণ ঘোষণা না হওয়ায় অবাক হয়েছিলেন অনেকেই। সেই সময় নির্বাচন কমিশন সূত্রে বলা হয়েছিল ঝাড়খণ্ডে শেষবার ২০১৯ সালের ২৩ ডিসেম্বর ভোটপর্ব সমাপ্ত হয়েছিল।তাই সেই সময় বিধানসভার মেয়াদ চার মাস বাকি থাকায় আগাম নির্বাচন করা হচ্ছে না। অন্যদিকে অগস্ট মাসে মহারাষ্ট্রে  প্রচুর বৃষ্টিপাত হয়েছে।তাছাড়াও গণেশ উৎসব, দুর্গোৎসবের মত পরপর সেখানে বেশ কয়েকটি উৎসবও রয়েছে তাই সেই সময় ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)