এপ্রিলের আগেই দাবদহ দেশে। দিল্লি, মহারাষ্ট্র, মধ্য ভারতে তাপপ্রবাহে সাধারণ মানুষ নাজেহাল। রাজস্থানের কিছু জায়গায় লু বইছে, সেখানের তাপমাত্রা ৪৪ ডিগ্রির কাছাকাছি চলে গিয়েছে। দিল্লিতে সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রিতে যাচ্ছে। চিন্তা বাড়িয়ে আবহাওয়া দফতর জানিয়ছে, মহারাষ্ট্র, রাজস্থানে তাপপ্রবাহ আরও দিনপাঁচেক চলবে।

দিল্লিতে আগামিকালও চলবে তাপপ্রবাহ। বাংলায় দক্ষিণবঙ্গের কিছু জায়গায় তাপপ্রবাহ চলছে।  কলকাতায় চাঁদিফাটা রোদের মাঝে জনসধারণের হাল খারাপ। চলতি সপ্তাহে পারদ আরও চড়বে এপ্রিলের শুরুতে ৪০ ডিগ্রি ছুঁয়ে ফেলবে দক্ষিণবঙ্গের গরম। আরও পড়ুন: সব ১ টাকার কয়েন জমিয়ে ২ লক্ষ ৬০ হাজার টাকার বাইক কিনল যুবক

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)