ঘূর্ণিঝড় (Cyclone) মিগজাউমের ( Michaung) জেরে এক নাগাড়ে বৃষ্টি শুরু হয়েছে। সোমবার দুপুরে আছড়ে পড়তে পড়তে পারে ঘূর্ণিঝড়। অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) মছলিপত্তনমে সোমবার দুপুরে আছড়ে পড়তে পারে মিগজাউম। ঘূর্ণিঝড়ের প্রভাবের জেরে তামিলনাড়ুর চেন্নাই-সহ একাধিক জায়গায় একটানা বৃষ্টি শুরু হয়েছে। যার মধ্যে চেন্নাই, কাঞ্চিপুরম, চেঙ্গালপেট এবং তিরভাল্লুরে এক নাগাড়ে বৃষ্টি শুরু হয়েছে। যার জেরে তামিলনাড়ুর বিভিন্ন জায়গার অফিস-সহ স্কুল, কলেজ সব ছুটি দেওয়া হয়েছে। বেসরকারি অফিসের কর্মীদের ঘরে বসেই কাজের নির্দেশ দেওয়া হয়েছে। মিগজাউমে জেরে পরপর ১১টি এক্সপ্রেস ট্রেন বাতিল করা হয়েছে। বঙ্গোপসগরে যে ঘূর্ণিঝড় তৈরি হয়েছে, তার জেরে পূর্ব এবং দক্ষিণ ভারতের বিভিন্ন রাজ্যে একটানা বৃষ্টি হতে পারে বলে আবহাওয়া দফতরের তরফে জারি করা হয়েছে সতর্কতা। রবিবার থেকেই এক নাগাড় বৃষ্টির প্রভাব শুরু হয়েছে অনেক জায়গায়।

আরও পড়ুন: Cyclone Michaung Update: শক্তি বাড়িয়ে ধেয়ে আসছে 'মিগজাউম', ২৪ ঘণ্টার মধ্যে আছড়ে পড়বে অন্ধ্রপ্রদেশ-তামিলনাড়ুতে, ঘূর্ণিঝড়ের প্রভাবে বঙ্গেও বৃষ্টি

দেখুন চেন্নাইয়ের কী অবস্থা একটানা বৃষ্টির জেরে:

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)