আগামী ৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে জি ২০ নেতৃত্বের বৈঠক। তার জেরে ইতিমধ্যেই নর্দান রেলওয়েত প্রচুর ট্রেন বাতিল করা হয়েছে। এবার বিমান পরিষেবাও বন্ধ রাখার কথা জানাল এয়ার ইন্ডিয়া। মঙ্গলবার বিকেলে তাদের তরফে একটি টুইট করা হয়েছে।

ওই টুইটে উল্লেখ করা হয়েছে, দিল্লিতে ৭ থেকে ১১ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত মধ্যে ভ্রমণ নিষেধাজ্ঞা থাকবে৷এই তারিখে দিল্লিতে বা থেকে উড়ে যাওয়ার জন্য নিশ্চিত টিকিট ধারণকারী যাত্রীদের প্রযোজ্য চার্জগুলির এককালীন মকুবের প্রস্তাব দেওয়া হচ্ছে, যদি তারা তাদের ভ্রমণ বা তাদের ফ্লাইটের তারিখ পরিবর্তন করতে চায়। শুধুমাত্র পুনঃনির্ধারিত ফ্লাইটের ভাড়ার পার্থক্য, যদি থাকে, প্রযোজ্য হবে। আরও পড়ুন: ITR Important Data: চলতি অর্থবর্ষে আড়াই কোটি আইটিআর রিফান্ড ইস্যু, জানাল আয়কর দফতর

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)