বার্লিন চলচিত্র উতসবে লাইফ টাইম অ্যাচিভমেন্ট পুরষ্কারে ভূষিত হলেন প্রখ্যাত চলচিত্র পরিচালক স্টিভেন স্পিলবার্গ। এদিন পুরষ্কার মঞ্চে তাঁকে স্যান্ডিং ওভিয়েশন দেওয়া হয় দর্শকদের তরফে।

চলচিত্র জগতে অন্যতম প্রধানমুখ স্পিভেন স্পিলবার্গ (Steven Spielberg)। তার হাত থেকেই বেরিয়ে এসেছে জুরাসিক পার্ক, ইটি, ইন্ডিয়ানা জোনসের মত বিখ্যাত ছবি।

৭৬ বছর বয়সী স্পিলবার্গ জানিয়েছেন, তিনি যতদিন পারবেন ছবি বানিয়ে যেতে চান।তার কাছে এই সম্মান বিশেষ গুরুত্বপূর্ণ কারণ তিনি একজন জিউস পরিচালক, বলে মন্তব্য করেন তিনি।

সম্প্রতি এইচবিওতে একটি সিরিজ তৈরিতে হাত দিয়েছেন স্পিলবার্গ। তাঁর বন্ধু স্ট্যানলি কিউব্রিকের গল্পের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)