ভারত এবং মালদ্বীপের মধ্যে ক্রমবর্ধমান উত্তেজনার মধ্যে ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড়  ইউনিয়ন ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (FWICE) একটি বড় সিদ্ধান্ত নিয়েছে। ইউনিয়ন তার সদস্য এবং চলচ্চিত্র নির্মাতাদের অবিলম্বে মালদ্বীপে চলচ্চিত্রের শুটিং বন্ধ করার জন্য আবেদন করেছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে মালদ্বীপের মন্ত্রীদের সাম্প্রতিক মন্তব্যের তীব্র নিন্দা করে FWICE চলচ্চিত্র নির্মাতাদের মালদ্বীপের বদলে ভারতে ওই একই ধরনের শুটিং স্পট  বেছে নিতে অনুরোধ করেছে। মালদ্বীপের সাংসদের করা একটি মন্তব্যের জেরে একটি বিতর্ক দেখা দেয়। দেশের বিরুদ্ধে সেই বিতর্কিত মন্তব্যে সমগ্র বলিউড এবং সমগ্র দেশ মালদ্বীপের বিরুদ্ধে দাঁড়িয়ে পড়েছে। ঘটনার পরে Ease my Trip তাঁদের বিমান পরিষেবা বন্ধ রাখার ঘোষণা করে।

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)