বিচ্ছেদের মাঝে ফের ভাইরাল (Viral) প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের নয়া ফটোশ্যুট। লন্ডনে ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ডে হাজির হন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ডের রেড কার্পেটে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস একে অপরের দিক থেকে যেন চোখই ফেরাতে পারছিলেন না। ফলে ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ডের রেড কার্পেট থেকে প্রিয়াঙ্কা, নিকের (Nick Jonas) ছবি প্রকাশ্যে আসতেই, তাঁদের বিচ্ছেদর গুঞ্জন চাপা পড়ে যায়। নিজের পদবী থেকে জোনাস পদবী উঠিয়েছেন মাত্র, তাতে নিকের সঙ্গে তাঁর ভালবাসা যে এতটুকু কমেনি, তা ফের স্পষ্ট করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

 

View this post on Instagram

 

বলিউড অভিনেত্রী থেকে প্রিয়াঙ্কা চোপড়া যে নিজেকে ধীরে ধীরে গ্লোবাল ফ্যাশন আইকনে পরিণিত করছেন, তা ফের প্রমাণ করলেন জোনাস-ঘরণী...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)