MS Dhoni Humming Song: পুরনো বলিউড গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মহেন্দ্র সিংহ ধোনি
মহেন্দ্র সিংহ ধোনি (Photo Credits: Instagram)

বিশ্বকাপের (World Cup) পরে আর বাইশ গজের আসরে দেখা যায়নি তাঁকে। তারপরে ওয়েস্ট ইন্ডিজ সফরে নিজেই অব্যাহতি চেয়েছিলেন তিনি। তারপরে অবশ্য ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজেও তাঁকে রাখেননি নির্বাচকরা। ধোনিই নাকি খেলতে আগ্রহী নন। জানা গিয়েছিল, কাশ্মীরে (Kashmir) ডিউটির জন্য ক্রিকেট থেকে সাময়িকভাবে সরে দাঁড়িয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni)। এছাড়াও আরও বিভিন্ন অবতারে বিভিন্ন সময় দেখা গিয়েছে ধোনিকে। যাই করুন না কেন, প্রত্যেকবারই সোশ্যাল মিডিয়ায় মন জয় করে নিয়েছেন তিনি। তবে এবার সম্পূর্ণ অন্য এক অবতারে দেখা গেল তাঁকে। পুরনো বলিউড গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ধোনি।

প্রীতি সিমোয়েস নামের এক ইনস্টা-ব্যবহারকারীর প্রোফাইলে ধোনির একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা গিয়েছে, গলা ছেড়ে গান গাইছেন ধোনি। এক ব্যক্তিগত অনুষ্ঠানে ‘যব কোই বাত বিগড় যায়ে’ গান করে উপস্থিত প্রত্যেককে মাতিয়ে দিচ্ছেন ক্রিকেট তারকা (Cricket Star)। গান গাওয়ার মুহূর্তে ধোনির পাশে দেখা গিয়েছে ঝাড়খণ্ড ও চেন্নাই সুপার কিংসের ফাস্ট বোলার মনু সিংকে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হিট সেই গান। পোস্টের নিচে ভক্তদের কমেন্ট তাই প্রমাণ করে। আরও পড়ুন: Pregnant Woman Carried In Cloth Cradle: সন্তানসম্ভবা স্ত্রীকে কাপড়ের ঝোলায় নিয়ে ৬ কিমি হাঁটলেন স্বামী, পথেই জন্মালো সন্তান, ভিডিও

 

ধোনি যে গানটি গেয়েছেন সেটি ১৯৯০ সালের জুর্ম সিনেমার গান। ওই গানে গলা মিলিয়েছিলেন কুমার শানু ও সাধনা সরগম। রাজেশ রোশনের কম্পোজ করা এই গান এখনও সুপার হিট (Super Hit)। উল্লেখ্য, কিছুদিন আগেই অনুশীলনে ফিরেছেন ধোনি। তাঁকে মাঠে দেখা গিয়েছে, ঝাড়খণ্ডের অনুর্ধ্ব-২৩ ক্রিকেটারদের সঙ্গে। এতেই স্পষ্ট এখনই অবসরের চিন্তা নেই ধোনির।