Buffalo Takes Ride In Local Train: হনুমানের পর ট্রেনে চড়ল মোষ! ভাইরাল ভিডিয়ো
ট্রেনে চড়ল মোষ (Photo: Youtube)

কলকাতা, ৩ জানুয়ারি: ৩১ ডিসেম্বর সকালে শিয়ালদহ-গোবরডাঙা লোকালে দেখা মেলেছিল হনুমানের (Monkey)। জানালার ধারের সিটে বসে সে করেছিল ট্রেন (Train) সফর করেছিল। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল। এবার পর রেলযাত্রায় মজতে দেখা গেল একটি মোষকে (Buffalo)। ফের ভাইরাল ভিডিয়ো। শিয়ালদা-ডায়মন্ডহারবার লোকালে দেখা মিলল মোষের। দ্রুত সেই ভিডিয়ো মোবাইলে রেকর্ড করে নেন যাত্রী বিশ্বরূপ ঘোষ। সোশাল মিডিয়ায় পোস্ট হতেই ফের সেটি ভাইরাল হয়ে যায়।

টাইমাস অফ ইন্ডিয়ার পোস্ট একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, শিয়ালদা-ডায়মন্ডহারবার লোকালে চড়েছে একটি মোষ। ট্রেনের গেট দিয়ে উঠে দু'দিকের বসার জায়গার মাঝে দাঁড়িয়ে আছে সে। সঙ্গে কেটে চলেছে জাবর। কাউকে সে একটুও বিরক্ত করেনি। কাউকে গুঁতিয়েও দেয়নি।

দেখুন ভিডিয়ো:

বছরশেষে ভিডিয়োয় মজেছিল নেটদুনিয়া। বিধাননগর স্টেশনে আপ শিয়ালদহ-গোবরডাঙা লোকালে উঠে পড়েছিল একটি হনুমান। যাত্রীদের উত্যক্ত করা তো দূরের কথা, দিব্যি জানলার ধারে বসে সে-ও চলল ট্রেন-সফরে। নিত্যযাত্রীরা এমন ভ্রমণসঙ্গী পেয়ে আহ্লাদে আটখানা। সকলেই মেনে নিচ্ছেন, এমন সফরসঙ্গী পাওয়া ভাগ্যের ব্যাপার। বছরের শেষ দিনে হনুমানের সেই রেল-ভ্রমণের ভিডিয়োয় আপাতত মজে নেটদুনিয়া।