মুম্বইয়ের রাস্তায় ট্রাক চালককে সপাটে চড় শিবসেনা নেতার, ভিডিও ভাইরাল
ট্রাক চালককে থাপ্পড় শিবসেনা নেতার(Photo Credit: ANI Twitter)

মু্ম্বই, ৬ জুলাই: স্টেশন লাগোয়া রাস্তার উপরেই সারি সারি দাঁড়িয়ে মুরগীর ছানা বোঝাই ট্রাক। পথচারীরা প্রতিদিনের মতো রাস্তায় বেরিয়ে নাকাল হচ্ছেন, সমস্যার কোনও রকম সমাধান নেই। বার বার অভিযোগ জানিয়েও কোনও ফল হয়নি। বলা বাহুল্য, প্রশাসনের তরফে সাবধান করা হলেও হেলদোল নেই ট্রাক চালকদের। এবার ট্রাক চালককেই থাপ্পড় কষিয়ে দিলেন শিবসেনা নেতা মিলিন্দ বৈদ্য (Milind Vaidya)। সেই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মাহিমে (Mahim)। আরও  পড়ুন-Budget 2019:দ্বিতীয় মোদি সরকারের আর্থিক বাজেট আসলে নতুন বোতলে পুরনো মদ বিশেষ, অধীর চৌধুরি

এদিক মিনিট পাঁচেকের ওই ভিডিওতে দেখা যাচ্ছে এক ট্রাক চালককে প্রকাশ্য রাস্তায় সপাটে চড় মারছেন শিবসেনা নেতা (Shiv Sena Corporator) মিলিন্দ বৈদ্য। একবার নয়, বারবার। আশপাশে থাকা বাকি ট্রাক চালকদের উপর চড়াও হয়েছেন নেতার অনুগামীরাও। এই মারধরের প্রসঙ্গে নিজেই মুখ খুলেছেন ওই শিবসেনা নেতা জানান, মাহিম এলাকায় রেল স্টেশনের বাইরে যেখানে সেখানে ট্রাক দাঁড় করিয়ে রাখেন চালকরা। মূলত মুরগির ছানা নিয়ে যাওয়া হয় এইসব ট্রাকে। বহুবার বারণ করা সত্ত্বেও নাকি কোনও কথাই কানে নেননি ট্রাক চালকরা। বহুবার বৃহন্মুম্বই পুরসভায় এই নিয়ে সরব হয়েছেন তিনি। তবে লাভের লাভ কিছুই হয়নি। বরং দিনের পর দিন কারও কোনও কথা না শুনে যেখানে সেখানে মুরগি ভর্তি ট্রাক রেখে গিয়েছেন চালকরা। তাই ট্রাক চালকদের উচিত শিক্ষা দিতেই তাঁদের সপাটে থাপ্পড় মেরেছেন মিলিন্দ এবং তাঁর অনুগামীরা। ট্রাক থেকে বেশ কিছু জিনিসপত্র মাটিতে ছুঁড়ে ছুঁড়ে ফেলতেও দেখা গিয়েছে তাঁদের। এই ট্রাকগুলির কারণেই নিত্যদিন নানা ঝামেলার মধ্যে পড়তে হয় স্থানীয় বাসিন্দাদের। তাই এলাকাবাসীর সুবিধার্থেই এবার আইন নিজের হাতে তুলে নিলেন মুম্বইয়ের প্রাক্তন মেয়র।

উল্লেখ্য, ক’দিন আগেই কংগ্রেস নেতা নীতীশ রানে ওতাংর অনুগামীরা এক সরকারি ইঞ্জিনিয়রের গায়ে কাদার বালতি ঢেলে দেন। মহারাষ্ট্রের সিন্ধুদুর্গ জেলায় এক ডেপুটি ইঞ্জিনিয়রের গায়ে বালতি করে কাদা ফেলে দিয়েছিলেন তাঁরা। মুম্বই-গোয়া হাইওয়ের খারাপ অবস্থার জন্য দায়ী করে ওই ইঞ্জিনিয়রকে হেনস্থা করা হয়েছিল। সরকারি কর্মীকে মধ্যপ্রদেশের প্রকাশ্য রাস্তায় ব্যাট দিয়ে বেদম পিটিয়ে কয়েকদিনের জন্য শ্রীঘরে কাটিয়ে এলেন  কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ। কিন্তু মিলিন্দ বৈদ্যের সপাটে থাপ্পড়কে কেন্দ্র করে এখনও কোনও গ্রেপ্তারির ঘটনা ঘটেনি।