UP Viral Video: সাপকে নিয়ে ভিডিও করতে গিয়ে কামড় খেয়ে মৃত ব্যক্তি, ভাইরাল ভিডিও
Snake (Photo Credits: Pixabay)

শাহজাহানপুর, ২২ অগাস্ট:  সাপ নিয়ে ভিডিও করার সময় বিপত্তি। সাপের কামড়েই প্রাণ গেল এক ব্যক্তির।মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের  (Uttarpradesh shocker)  শাহজাহানপুরে। মৃতের নাম দেবেন্দ্র মিশ্র। তিনি শাহজাহানপুরেরই বাসিন্দা। তিনি মারুয়াঝালা গ্রামের প্রাক্তন গ্রাম প্রধান। আরও পড়ুন-Farmers’ Protest: যন্তর মন্তরে কৃষক বিক্ষোভের জের, কড়া নিরাপত্তার চাদরে সিঙ্ঘু সীমান্তে 

দেখুন ভিডিও

জানা গেছে,  দেবেন্দ্র মিশ্র তাঁর এলাকায় সাপ উদ্ধারের জন্য বিখ্যাত ছিলেন। তিনি প্রায় ২০০টিরও বেশি সাপ উদ্ধার করেছেন। ভিডিওতে যে সাপটি দেখা যাচ্ছে, সেটি তিনি তাঁর প্রতিবেশী রবীন্দ্র কুমারের বাড়ি থেকে উদ্ধার করেছেন।একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, উদ্ধার হওয়া বিষাক্ত শঙ্খচূড় সাপটিকে নিয়ে তিনি খুবই খেলার ছলে গলায় নিয়ে সারা গ্রামে ঘুরে বেড়াচ্ছিলেন। শুধু তাই নয়, সাপটিকে একটি ছোট্ট মেয়ের গলায়ও জড়িয়ে দিয়েছিলেন। 

সাপটি ধরার এক ঘন্টা পরে তিনি কামড় খান। এরপর অনেক আয়ুর্বেদ ওষুধ দিয়ে নিজের চিকিৎসা করার চেষ্টা করেন কিন্তু শেষ রক্ষা হয় না, বিষ সারা শরীরে ছড়িয়ে যায়। এমনকী,  যে সাপটিকে উদ্ধার করে তিনি একটি পাত্রের তলায় চাপা দিয়ে রেখেছিলেন সেই সাপটিও মারা যায়।