Lizard Found in Chole Bhature: নামকরা রেস্তরাঁর ছোলে-ভাটুরেতে মিলল আধমরা টিকটিকি, ভাইরাল ভিডিও
Lizard Found in Chole Bhature (Photo: Twitter)

নতুন দিল্লি, ১৫ জুন: নামকরা রেস্তরাঁ চেনের আউটলেটে ছোলে-ভাটুরেতে (Chole Bhature) মিলল আধমরা টিকটিকি (Lizard)। চণ্ডীগড়ের (Chandigarh) এলান্তে মলে (Elante Mall) সাগর রত্ন (Sagar Ratna) নামের একটি রেস্তরাঁ চেনের আউটলেটে এই ঘটনা ঘটেছে। যিনি খাবার অর্ডার করেছিলেন, সেই ব্যক্তি টিকটিকি-সহ খাবারের একটি ভিডিও শেয়ার করেছেন। যা সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ঘটনার পর খাদ্য ও নিরাপত্তা কর্মকর্তাদের একটি দল সাগর রত্ন আউটলেট পরিদর্শন করে এবং খাবারের নমুনা সংগ্রহ করে।অভিযোগ পাওয়ার পর খাদ্য ও নিরাপত্তা বিভাগের আধিকারিকদের একটি দল সাগর রত্ন আউটলেট পরিদর্শন করে খাবারের নমুনা সংগ্রহ করে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে যে নমুনাগুলি পরীক্ষাগারে পাঠানো হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে রিপোর্ট আসবে।

রবি রাই রানা নামের ওই ব্যক্তি টুইটারে খাবারের ভিডিও পোস্ট করে লেখেন, "১৪ তারিখ সাগর রতন মলের ফুট কোর্ডে একটি খুব ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিল। ভাটুরের নিচে একটি টিকটিকি আধমরা অবস্থায় পাওয়া গিয়েছে। চণ্ডীগড় পুলিশে অভিযোগ জানানো হয়েছে। খাবারের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।" আরও পড়ুন: Viral Video: দুই সাপের লড়াই, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল

এদিকে, এলান্তে মলের তরফে আনুষ্ঠানিক বিবৃতিও প্রকাশ করা হয়েছে। মলের মুখপাত্র বলেছেন, "পরিচ্ছন্নতা এবং উপভোক্তাদের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এই ধরনের ঘটনা এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।"