Elephant Plucks Jackfruits From Tree: গাছ থেকে কাঁঠাল পেড়ে খাচ্ছে হাতি! দেখুন ভাইরাল ভিডিও
Elephant Plucks Jackfruits From Tree (Photo: Twitter)

সোশাল মিডিয়া হল নানা অবাক করা ও মজাদার ভিডিওর খনি। প্রতিদিন নানা ভিডিও ইন্টারনেটে আপলোড হয়। তার মধ্যে কয়েকটি ভাইরাল হয়ে যায়। সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি একটি হাতিকে (Elephant) গাছ (Tree) থেকে কাঁঠাল (Jackfruits) পেড়ে খেতে দেখা যাচ্ছে। আইএএস অফিসার সুপ্রিয়া সাহু (IAS Officer Supriya Sahu) টুইটারে ওই ক্ষুধার্ত হাতির ফুটেজ শেয়ার করেছেন। সেটিই ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে একটি হাতিকে গাছের ডালে ঝুলে থাকা কাঁঠাল ছিঁড়ে ফেলার মরিয়া চেষ্টা করতে দেখা যায়। জাম্বো কিছুক্ষণ গাছটা নাড়ালেও কোনও লাভ হয়নি। তাৎক্ষণিকভাবে বুদ্ধি খাটিয়ে হাতিটি এবার পেছনের দু'টি পায়ে ভর করে সামনের দু'টি পা কে গাছের ডালে লাগায়। এরপর শুঁড় লাগিয়ে বেশ কয়েকটি কাঁঠাল মাটিতে টেনে নামায় সে। খানিক কষ্ট হলেও কাঁঠাত পেতে সক্ষম হয় হাতিটি। স্থানীয় লোকজন হাতির কর্মকাণ্ড দেখে উল্লাস করতে থাকে। ভিডিওটির ক্যাপশনে তাই সুপ্রিয়া সাহু লিখেছেন, "মানুষের কাছে আম যেমন, তেমনি হাতির কাছে কাঁঠালও তেমন। কাঁঠাল পেতে এই দৃঢ়প্রতিজ্ঞ হাতির সফল প্রচেষ্টায় মানুষের সাধুবাদ জানানো একেবারেই হৃদয়গ্রাহী।" আরও পড়ুন: Video: আগ্নেয়গিরি থেকে গলগল করে বেরোচ্ছে লাভা, দেখুন ভয়ঙ্কর ভিডিয়ো

দেখুন ভিডিও:

আপলোড হওয়ার পর থেকে ভিডিওটি প্রায় ২ লাখ নেটিজেন দেখেছেন। একজন নেটিজেন লিখেছেন, "এটা কি মন ভাল করা নয়?" আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন, "অবিশ্বাস্য। শেষ পর্যন্ত সফল।"