Gorakhpur: স্বামী ডিম খেতে না দেওয়াতে পরপুরুষকে নিয়ে পালালেন মহিলা
Representational Image (Photo Credits: Unsplash.com)

গোরখপুর(উত্তরপ্রদেশ), ২৭ অক্টোবর: ডিম ( Egg) খেতে না দেওয়াতে স্বামীকে ছেড়ে পালালেন এক মহিলা। উদ্ভট এই ঘটনটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোরখপুর (Gorakhpur) জেলায়। মনে করা হচ্ছে, ওই মহিলা অন্য কোনও পরপুরুষের (পড়ুন প্রেমিক) সঙ্গে পালিয়েছে। পুলিশ জানিয়েছে, ক্যাম্পিয়ারগঞ্জে বাসিন্দা ওই মহিলা চার মাস আগে তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন। যদিও পরে তিনি ফিরে আসেন। সে সময় তিনি পুলিশকে বলেছিলেন যে তাঁর স্বামী ডিম খেতে দেয়নি এবং এতে তিনি বিচলিত হয়ে পড়েছিলেন।

শনিবার বাড়িতে ডিম খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বাধে। পরে ওই মহিলা আবারও বাড়ি থেকে পালিয়ে যান। যেহেতু তাঁর প্রেমিককে বাড়িতে পাওয়া যায়নি, তাই মনে করা হচ্ছে যে তাঁরা দুজনে একসঙ্গে পালিয়ে গেছেন। জানা যাচ্ছে, ওই মহিলার স্বামী একজন দিনমজুর। তিনি জানান, টাকা-পয়সার অভাবে পরিবারের জন্য প্রতিদিন তিনি ডিম কিনতে পারেন না। তিনি আরও অভিযোগ করেন যে তাঁর স্ত্রীর ডিমের প্রতি দুর্বলতার সুযোগ নেয় এবং প্রতিদিন ডিম কিনতে শুরু করে। তিনি বলেন, "ও ডিম খেতে ভালেবাসত। ওর প্রেমিক নিয়মিত ওর জন্য ডিম আনত।" আরও পড়ুন: কী কাণ্ড! ফুচকাওয়ালার প্রেমে পড়ে বিবাহবিচ্ছেদে মরিয়া গৃহবধূ

কয়েকদিন আগেই একটি খবর সামনে আসে। তা হল ফুচকাওলার প্রেমে পড়ে স্বামীর কাছে বিচ্ছেদ চেয়েছেন স্ত্রী। ঘটনাটি কৃষ্ণনগরের। দেড়বছর আগে বিয়ে হয় ওই যুবতির। বিয়ের মাসখানেক মধ্যেই কারখানায় লকআউট প্রকাশ ঘরে বসে যান স্বামী। যুবতি তখন প্রাইভেট টিউশনি শুরু করে সংসার টানছেন। আসাযাওয়ার পথে পাড়ার মোড়ের ফুচকাওয়ালার থেকে প্রায়ই দশ টাকার সান্ধ্য টিফিন চলত। মাঝে খুচরো না থাকলে ফ্রিতেই ফুচকা খাওয়ার অফার। সুখদুঃখের কথাবার্তা। সমব্যথী হতে হতে কবেই য়ে দুজন দুজনের প্রতি অনুরক্ত হয়ে উঠেছেন বোঝেননি। ফুচকাওয়ালার ব্যবসা মন্দ হয় না। বৃহস্পতি একেবারে তুঙ্গে, সঙ্গে এমন মনকাড়া স্বাদের ফুচকা। তিতো হয়ে যাওয়া দাম্পত্য থেকে রেহাই পেতে এবার ফুচকাওয়ালাকেই আঁকড়ে ধরলেন গৃহবধূ। স্বামীকে গিয়ে সাফ জানালেন ডিভোর্স চাই। ফুচকাওয়ালাকে বিয়ে করবেন, পাড়ার লোকে সবশুনে হতবাক।