Bali Shocker: ইন্দোনেশিয়ার হিন্দু মন্দিরে উলঙ্গ অবস্থায় প্রবেশ করে ধৃত জার্মান যুবতী, দেখুন ভিডিয়ো
Photo Credits: Twitter@thandojo

বালি: ইন্দোনেশিয়ার (Indonesia) বালি (Bali) অঞ্চলের একটি হিন্দু মন্দিরে (Hindu Temple) ধর্মীয় নাচের অনুষ্ঠান (Hindu dance show) চলছিল। আচমকা সেখানে সম্পূর্ণ উলঙ্গ (Naked) অবস্থায় গিয়ে সোজা মন্দিরের মধ্যে প্রবেশ করে জার্মানি (Germany) থেকে বালিতে ঘুরতে আসা একজন ২৮ বছরের যুবতী। চোখের সামনে অদ্ভুত এই দৃশ্য দেখে প্রথমে হতবাক হয়ে যান ওখানে উপস্থিত সাধারণ মানুষরা। পরে অবশ্য এই কাণ্ডের জেরে দারজা টুসচিন্সকি নামে ওই জার্মান পর্যটককে গ্রেফতার (arrest) করেছে বালির পুলিশ। পাশাপাশি ওই জার্মান যুবতীর উলঙ্গ অবস্থায় মন্দিরে প্রবেশ করার ভিডিয়োটিও ভাইরাল (viral video) হয়েছে। যার জেরে নিন্দার ঝড় বয়ে গেছে নেটদুনিয়ায়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ২৮ বছরের ওই যুবতী দারজা দাবি করেছে বালির ওই হিন্দু মন্দিরে একটি ধর্মীয় অনুষ্ঠান চলছিল। সেখানে নাচ করছিলেন অনেক নৃত্যশিল্পী। কিন্তু, সে ওই অনুষ্ঠান দেখবার জন্য টিকিট চাইলে উদ্যোক্তারা তা দিতে অস্বীকার করেন। তাই এই ঘটনার প্রতিবাদ জানাতে নিরাপত্তারক্ষীকে ধাক্কা মেরে সরিয়ে দিয়ে আচমকা সবার সামনেই উলঙ্গ হয়ে নৃত্যশিল্পীদের পাশ দিয়ে গিয়ে মন্দিরের একটি বিরাট দরজা খুলে ভেতরে ঢুকে যান।

সূত্রের খবর, ওই জার্মান যুবতী উলঙ্গ অবস্থায় মঞ্চে উঠে নৃত্যশিল্পীদের নকল করার চেষ্টা করছিল। বিষয়টি দেখতে পেয়ে তাকে একজন স্থানীয় মানুষ আটকান। কিন্তু, তাঁর নিষেধকে পাত্তা না দিয়েই সমস্ত জামাকাপড় খুলে মঞ্চের উপর দিয়ে নগ্ন হয়ে মন্দিরে ঢুকে প্রার্থনা করার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে গিয়ে ওই জার্মানি যুবতীকে আটক করে পুলিশের হাতে তুলে দেন মন্দিরের নিরাপত্তারক্ষীরা। জানা গেছে, যদি ওই জার্মান যুবতী দোষী সাব্যস্ত হয় তাহলে তাকে কমপক্ষে ২ বছর আট মাস জেলে কাটাতে হবে। আরও পড়ুন: Video: শিশুদের সঙ্গে কীর্তনের তালে নাচছে ছোট্ট কৃষ্ণসার, দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো: