Assam Viral Video: ক্লাসের মধ্যেই 'আপত্তিজনক আলিঙ্গন', ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড ৭ কলেজ পড়ুয়া
Photo From Viral Video (Photo Credits Live News 24)

শিলচর, ১২ অগাস্ট: ক্লাসের মধ্যে আপত্তিজনক অবস্থায় ধরা পড়ে সাসপেন্ড অসমের (Assam) একটি কলেজের সাত ছাত্র-ছাত্রী। ঘটনাটি ঘটেছে শিলচরের (Silcha) রামানুজ গুপ্ত কলেজে (Ramanuj Gupta College)। জানা গিয়েছে, ক্লাস ইলেভেনের একদল ছেলে মেয়ে ক্লাসরুমে একে অপরকে জড়িয়ে (Hugg) ধরে খোঁচা মারছিল। একই ক্লাসের আরেক ছাত্র ভিডিওটি রেকর্ড করে সোশাল মিডিয়ায় আপলোড করে দেয়। ভিডিওটি ভাইরাল (Viral Video) হতেই সমালোচনার ঝড় ওঠে ইন্টারনেটে। নেটিজেনরা ছাত্র-ছাত্রীদের আচরণের তীব্র সমালোচনা করেন। কেউ কেউ কলেজ কর্তৃপক্ষকেও দায়ী করেন।

ভিডিওটি বুধবার কলেজ কর্তৃপক্ষের নজরে আসে। তারপরই সাতজন পড়ুয়াকে কলেজে যেতে তাৎক্ষণিকভাবে নিষেধ করা হয়। সাতজনের মধ্যে চারজন মেয়ে এবং তিনজন ছেলে। কলেজ কর্তৃপক্ষ নোটিশ জারি করে বলেছে যে এরা দৃশ্যতই আপত্তিকর কাজে লিপ্ত ছিল। এই ধরনের কর্মকাণ্ড প্রতিষ্ঠানের শৃঙ্খলার চরম লঙ্ঘনের শামিল। ওই সাত পড়ুয়ার অভিভাবককেও তলব করেছে কলেজ কর্তৃপক্ষ। জানা গিয়েছে, কলেজ আরও কঠোর ব্যবস্থা নিতে পারে এবং অভিযুক্ত সাত পড়ুয়াকে বহিষ্কার পর্যন্ত করা হতে পারে। আরও পড়ুন: Giant Python on Truck: ট্রাক চালকের সিটের তলায় ১৫ ফুটের অজগর, তারপর যা হল..

দেখুন ভিডিও:

কলেজের অধ্যক্ষ পূর্ণদীপ চন্দ বলেন, "পড়ুয়ারা টিফিনের সময় এই অপ্রীতিকর কাজটি করেছিল, যখন কোনও শিক্ষক উপস্থিত ছিলেন না। আমাদের কলেজ প্রাঙ্গনে সিসিটিভি ক্যামেরা রয়েছে এবং ক্যাম্পাসে মোবাইল ফোনও নিষিদ্ধ।" তিনি আরও বলেন, মাত্র ১৫ দিন হল ক্লাস ইলেভেনের নতুন ব্যাচের ক্লাস শুরু হয়েছে।