Viral Video: পোষা কুকুরকে বাঁচাতে বিশাল সাপের সঙ্গে লড়াই তিন নাবালকের, দেখুন হাড়হিম করা ভিডিওটি

পোষা কুকুরকে (Pet Dog) বাঁচাতে বিশাল সাপের (Snake) সঙ্গে লড়াই তিন নাবালকের। শেষ পর্যন্ত লড়াইয়ে জয়ী হয়েছেও তারা। ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি অজগর (Python) একটি কুকুরের পেঁচিয়ে ধরেছে। কুকুরটি তার জীবনের আশা প্রায় ছেড়েই দিয়েছে বলা চলে। তখনই দেখা যাচ্ছে, একটি ছেলে ধাতব লাঠি দিয়ে অজগরের মাথাটি মাটিতে চেপে ধরার চেষ্টা করছে। অন্য একটি ছেলে আবার সাপটির মাথায় লাঠি দিয়ে আঘাত করছে। দু'টি ছেলেই নিজেদের কথা চিন্তা না করে কুকুরের শরীর থেকে সাপটিকে টেনে সরিয়ে দেওয়ার চেষ্টা করছে।

খানিকক্ষণের মধ্যেই প্রথম ছেলেটি সাপের মাথাটি মাটিতে চেপে ধরে রাখতে সক্ষম হয়। সে সাপের মাথাটি ধরে টানতে থাকে, যাতে সে সাপটিকে ছেড়ে দেয়। দ্বিতীয় ছেলেটি কুকুরটিকে শক্ত করে ধরে রাখে। তৃতীয় ছেলেটি এবার সাপের ল্যাজ ধরে টানতে থাকে। খানিকক্ষণ এরকম চলার পর তিনটি ছেলের চেষ্টায় শেষমেশ সাপটি কুকুরটিকে ছেড়ে দেয়। পোষা কুকুরটি শেষ পর্যন্ত অজগরের কাছ থেকে মুক্ত হয়ে চলে যায়। কুকুরটিকে অক্ষতই দেখাচ্ছে ভিডিওতে। আরও পড়ুন: Constable Beaten By Mob: থানায় ঢুকে হেড কনস্টেবলকে মারধর একদল যুবকের, ভাইরাল ভিডিও

দেখুন ভিডিও:

টুইটারে শেয়ার হওয়ার পর থেকে ভিডিওটি ১৯.৭ মিলিয়নেরও বেশি নেটিজেন দেখেছেন। পোষ্য়কে বাঁচানোর জন্য তিনটি ছেলেরই প্রশংসা করেছেন নেটিজেনরা।