Acid Attack Victim's Wedding: শাহরুখ খানের মীর ফাউন্ডেশন থেকে বিয়ে হল অ্যাসিড আক্রান্ত বঙ্গ তনয়া সঞ্চয়িতার
সঞ্চয়িতা যাদব (Picture Credits: Twitter)

কলকাতা, ২৭ ফেব্রুয়ারি: অ্যাসিড আক্রান্তদের জন্য একটি সংস্থা রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan)। মীর ফাউন্ডেশনের (Meer Foundation) মধ্যে থেকে একজনের বিয়ে (Marriage) দিলেন তিনি। তাও আবার বঙ্গ তনয়া। অ্যাসিড আক্রান্ত বাঙালি কন্যা সঞ্চয়িতার বিয়ে দিলেন শাহরুখ খান। শুধু বিয়ের দায়িত্ব নেওয়াই নয়, সঞ্চয়িতাকে বিয়ের শুভেচ্ছাও জানান টুইট করে। শুভ্রর সঙ্গে সঞ্চয়িতার সুখী দাম্পত্য কামনা করে তাঁদের বিয়ের ছবিও শেয়ার করেন কিং খান।

সাড়ে পাঁচ বছর আগে অ্যাসিড হামলায় ক্ষতবিক্ষত হয়ে গেছিলেন দমদমের তরুণী সঞ্চয়িতা যাদব (Sanchayita Jadav)। পাশে পেয়েছেন দমদমের শুভ্র দে-কে। মঙ্গলবার বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন। পাশে ছিলেন দু'জনের পরিবার এবং সঞ্চয়িতার সহযোদ্ধারা। অ্যাসিড হামলায় আক্রান্ত বহু মহিলাকেই বিভিন্নভাবে সাহায্য করে থাকে শাহরুখের নিজের এই সংগঠন। আরও পড়ুন, কপিল মিশ্রাকে টুইটে আক্রমণ স্বরা ভাস্করের, গ্রেফতারের দাবি নেটিজেনদের

এর আগেও শাহরুখের মীর ফাউন্ডেশনের তরফে অ্যাসিড আক্রান্তদের জন্য বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। বিভিন্নভাবে তাঁদের পাশে দাঁড়ানো হয়েছে। মীর ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে শাহরুখ খান একবার বলেছিলেন, তিনি যতদিন বেঁচে থাকবেন, ততদিন তিনি অ্যাসিড আক্রান্তদের পাশে দাঁড়াবেন। তাঁর অবর্তমানে এই সংস্থার সমস্ত দায়িত্ব সামলাবেন তাঁর মেয়ে সুহানা খান।