October 26, 2020, Horoscope: কৈলাশের পথে উমা, কেমন যাবে আজকের দিন? দেখুন রাশিফল
Representational Image (Photo Credits: Pixabay)

২৬ অক্টোবর, ২০২০: আজ সোমবার। আপনার আর্থিক অবস্থা কেমন যাবে! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রঙটাই বা আপনার কাছে আজ শুভ হতে পারে।

মেষ- মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক কাজে কিছু ঝামেলা দেখা দিলেও তার সমাধান করতে পারবেন। বিদেশ যাত্রার প্রচেষ্টায় কিছু সাফল্য পেতে পারেন। শিক্ষকের সাহায্য লাভের যোগ। বৈদেশিক বাণিজ্যে কিছু আয় রোজগার করতে পারবেন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ বা সময় নষ্ট করবেন না।

শুভ সংখ্যা: ৬

শুভ রঙ: সাদা

বৃষ- বৃষ রাশির জাতক জাতিকাদের কাছে দিনটা মোটের ওপর ভাল যাবে। তবে নিকট আত্মীয়ের প্রাকৃতিক বিপর্যয়ে আটকে থাকার খবর আসতে পারে। ব্যবসায়ীদের কাছে দিনটা ভাল-মন্দই মিশিয়ে যেতে পারে। নতুন কাজের সম্ভাবনা বাড়তে পরে। চাকরিতে কাজের চাপের জন্য ক্লান্তি।

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ - নীল

মিথুন- এই রাশির জাতক জাতিকার পক্ষে আজ দিনটা সেভাবে ভাল নাও যেতে পারে। পুরনো কোনও সম্পর্কের কথা মনে পড়ে মনটা খারাপ হলেও, সেটা নিয়ে শান্তি পাবেন। পুরনো কোনো বন্ধু- বান্ধবীদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন আজ। বাবা-মায়ের কাছ থেকে প্রশংসা পাবেন। নতুন চাকরীর খবর পেতে পারেন।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ -গেরুয়া

কর্কট- কাজের জন্য দেশের অন্যত্র যাওয়ার যোগ তৈরি হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য পেতে পারেন। পারিবারিক কোনো কারণে বদনাম হতে পারেন আজ। গৃহ নির্মাণের জন্য আলোচনা এগোবে আজ। ব্যবসায় আজ মিশ্র প্রভাব পড়বে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য সুযোগ পাবেন আজ। বিয়ের কথাবার্তা এগোনোর জন্য আজকের দিনটি শুভ।

শুভ সংখ্যা: ৬

শুভ রঙ - হলুদ

সিংহ- এই জাতক জাতিকাদের আজকের দিনে অনেক খরচ হয়ে যেতে পারে। তাই একটু বুঝে চলুন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়। শরীর মতের ওপর ভালোই থাকবে। প্রিয় বন্ধু বা প্রেমিকের সঙ্গে ঝগড়া ঝামেলা হতে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ - গোলাপী

কন্যা- এই রাশির জাতক জাতিকাদের কাছে দিনটা ভাল যাবে। ব্যবসায় আপনার অলক্ষ্যেই উন্নতি হবে। চাকরীতে প্রশংসা পাবেন। প্রমোশনের সম্ভাবনা থাকছে। চাকরীর খোঁজে থাকা যুবক-যুবতীদের নতুন রাস্তা মিলবে। তবে শরীরটা নিয়ে চিন্তা থাকবে।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ - যে কোনও গাঢ় রঙ

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের কাছে আজ শরীর স্বাস্থ্য নিয়েও চিন্তা বজায় থাকতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে বাধা বিপত্তির কারণে মন ভালো থাকবে না। এর প্রভাব দাম্পত্য জীবনে পড়তে পারে। তবে অপ্রত্য়াশিত কোনও ক্ষেত্র থেকে কোনো অর্থ আশার সম্ভাবনা। চাকরীপ্রার্থীরা একধাপ এগিয়ে যাবেন।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ - খয়েরি

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আজ তাঁদের কাজ নির্ধারিত সময়ে শেষ হয়ে যাবে। সহকর্মীদের থেকে অনেক সাহায্য পাবেন। শরীর স্বাস্থ্য খুব ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৫

শুভ রঙ - সবুজ

ধনু- ধনু রাশির জাতক জাতিকাদের কাছে দিনটা মোটের ওপর ভাল যাবে। তবে নিকট আত্মীয়ের প্রাকৃতিক বিপর্যয়ে আটকে থাকার খবর আসতে পারে। ব্যবসায়ীদের কাছে দিনটা ভাল-মন্দই মিশিয়ে যেতে পারে। নতুন কাজের সম্ভাবনা বাড়তে পরে। চাকরিতে কাজের চাপের জন্য ক্লান্তি।

শুভ সংখ্যা: ১০

শুভ রঙ - হলুদ

মকর- আজকের দিনটিতে মিথুনরাশির জাতক জাতিকাদের ভালো মন্দ মিশিয়ে কাটবে। সরকারি কাজ আটকে থাকলে তা হয়ে যাবে। ভালো খবর আসতে পারে।

শুভ অঙ্ক: ২

শুভ রঙ - বেগুনি

কুম্ভ- আজকের দিনটিতে কোন সিদ্ধান্ত চটজলদি নেবেন না। ধনলাভ হলেও শরীরের অসুস্থতার জন্য খরচ হয়ে যেতে পারে। ব্যবসায়ীদের পাওনা পয়সা মিটে যাবে। চটচলদি কোনো সিদ্ধান্ত নিতে গিয়ে ভুল করবেন না।

শুভ অঙ্ক: ৩

শুভ রঙ- আকাশি

মীন- আজ আপনার আর্থিক অনটন দূর হতে হবে। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে আজ একটা ভালো দিন কাটাতে পারেন। শরীর মোটের ওপর ভালোই থাকবে। পরিবারকে সময় দিন। আরও পড়ুন, ল্যান্ডার বিক্রম আলাদা হল চন্দ্রযান ২, সফলতার আরও এক ধাপ পৌঁছালো ইসরো

শুভ সংখ্যা: ১

শুভ রঙ - সবুজ