২৪ অক্টোবর, ২০২০: মহাষ্টমীর দিন সৌভাগ্য ফিরবে কি? জানুন আজকের রাশিফল
আজকের রাশিফল (File Image)

২৪ অক্টোবর, ২০২০: আজ শনিবার, মহা অষ্টমী। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ- এই রাশির জাতক জাতিকারা আজ সমাজসেবামুলক কাজের দায়িত্ব পেতে পারেন। নতুন কোনও দায়িত্ব আসতে পারে। পরিবারে শান্তি বজায় থাকবে। প্রেমের জন্য ভালো দিন।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ - গাঢ় লাল

বৃষ- এই রাশির জাতক জাতিকাদের আজ দিনটা বিশেষ ভাল যাবে না। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে। প্রেশার চেক করিয়ে নিন। হার্টের সমস্যা থাকলে আজ বিশেষ সতর্ক থাকবেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। প্রেমিক- প্রেমিকা থাকলে তাকে সময় দিন।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ: নীল

মিথুন- আজ নতুন কোনও ব্যবসায়িক ভাবনা পেতে পারেন। অকারণ ভয় ত্যাগ করুন। সহনশীলতার মাত্রা বাড়ান। সবকাজেই আজ পারিবারিক সহযোগিতা পাবেন। প্রেমের জন্য শুভ দিন।

শুভ সংখ্যা: ৮

শুভ রঙ - কমলা

কর্কট- এই রাশির জাতক জাতিকাদের আজ উপার্জন বাড়বে। তবে বেশি খরচ না করে সঞ্চয়ে মনোনিবেশ করুন। পরিবারের কোনও সদস্য চিকিত্‍সায় অর্থ ব্যয় হতে পারে। পরিবার অথবা ব্যবসায় অংশীদারের সঙ্গে ভ্রমণে খরচ হওয়ার সম্ভাবনা। চাকরিতে পদন্নোতি হতে পারে। এ বছর আপনি পুরনো ঋণ শোধ করতে পারেন।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ - সাদা

সিংহ- সিংহ রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজ কাজের জায়গায় মানিয়ে গুছিয়ে চলুন। অযথা খরচা করবেন না। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা থাকবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ। সামনে ভালো দিন আসছে, নিজেকে প্রস্তুত করুন।

শুভ অঙ্ক: ১

শুভ রঙ: হলুদ

কন্যা- প্রেমের দিকে নজর দিন। পরিবারকে সময় দিন। নতুন কোনো কাজের খোঁজ পেতে পারেন। কোনও ব্যবসায়ে বড় পুঁজি বিনিয়োগ করার জন্য ভাববেন। যদি করেনও, তবে সব দিক বিচার করে করবেন।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - হলুদ

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক ক্ষেত্র খুবই শুভ। আর্থিক, সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা রয়েছে।ব্যবসা শুরুর জন্য সময় ভালো নয়। কেননা, ঝুঁকিপূর্ণ কাজে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অর্থাত্‍ খোঁজখবর নিন, কিন্তু আবেগের বশবর্তী হয়ে খরচ করবেন না।

শুভ অঙ্ক: ৪

শুভ রঙ - আকাশি

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকের কাছে দিনটি খুবই ভালো যাবে। কোথাও অর্থ ফেঁসে থাকলে তা ফেরত পাবেন। অর্থ উপার্জনের উদ্দেশ্যে কোথাও যাত্রা করলে তার সুফল পাবেন। কিন্তু নিজের অসুস্থতার কারণে আপনার অর্থব্যয় হবে। ধারও করতে হতে পারে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - বেগুনি

ধনু- পরিশ্রম করলে আপনাকে অর্থ রোজগারের ব্যাপারে ভাবতে হবে না। বছরের শুরুর দিকে আপনাকে কিছু দুশ্চিন্তা পেরোতে হয়েছে, তবে সময় এখন ভালোর দিকে যাচ্ছে।

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ: সবুজ

মকর- মকর রাশির জাতক জাতিকাদের আর্থিক অনটন থাকলে আজ কেটে যাবে। চাকরিসূত্রে প্রচুর ভ্রমণের যোগ রয়েছে। জায়গা-জমি নিয়ে বিবাদে এ বছর প্রচুর অর্থক্ষতির সম্ভাবনা রয়েছে। বড় কোনও বিনিয়োগও করবেন না।

শুভ সংখ্যা: ১০

শুভ রঙ: সবুজ

কুম্ভ- এ বছর আপনি মোটের ওপর ভালোই রোজগার করবেন। কিন্তু সেভাবে সঞ্চয় হবে না। কারণ এ বছর আপনি কোনও সম্পত্তি ক্রয় করতে পারেন। পরিবারের জন্য অনেক টাকা পয়সা খরচ হতে পারে।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ - হলুদ

মীন- মীন রাশির জাতক জাতিকার কাছে আজকের দিনটি খানিকটা ভালো- মন্দে কাটবে। কোনও ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করবেন না। বড় ক্ষতির সম্ভাবনা রয়েছে। অপ্রত্যাশিত ধনযোগের সম্ভাবনাও অবশ্য রয়েছে। জুয়া বা লটারির মতো নেশা থাকলে অর্থনৈতিক ভাবে বড় ঝুঁকি নেবেন না।

শুভ সংখ্যা: ৫

শুভ রঙ - গোলাপী