November 19, 2020, Horoscope: লক্ষীবারে ভাগ্য কী বলছে? জানতে দেখুন আজকের রাশিফল
Representational Image (Photo Credits: Pixabay)

১৯ নভেম্বর, ২০২০: আজ বৃহস্পতিবার। কেমন যাবে আজ বাকি দিনটা? কী রয়েছে আজকে আপনার ভাগ্যে? নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: কাজের পাশাপাশি স্মৃতিচারণের মাধ্যমে দিনটা কাটাতে পারবেন৷ প্রকাশ্যে আসতে পারে উদারমনস্ক মনোভাব৷ ব্যক্তিগত এবং কর্মক্ষেত্র উভয় জায়গাতে এর প্রভাব পড়তে পারে৷ সঞ্চয়ের দিকে মন দিতে পারেন।

শুভ সংখ্যা: ৪৭

শুভ রং: লাল

কুম্ভ: জটিল সমস্যার সমাধান করে প্রশংসিত হবেন। অন্য লোকজন আপনার কাজে বাধা তৈরি করতে পারে৷ অন্যের ভুলের দায়িত্ব আপনাকে নিতে হতে পারে। তার ফলে আসতে পারে বিরক্তি৷ দুর্বলতাকে শক্তিতে পরিণত করতে পারবেন।

শুভ সংখ্যা: ৩৩

শুভ রং: কালচে নীল

মকর: যদি প্রথম চেষ্টায় সফল নাও হতে পারেন। তবুও হতাশ না হয়ে চেষ্টা চালিয়ে যান। সফলতা পাবেন। গুরুত্ব পেতে পারে আপনার অধ্যবসায় ও ধৈর্য্য। দেরিতে হলেও সফলতা পেতে পারেন। রাগ ও উদ্বেদ যত দূরে সরিয়ে রাখবেন ততই ভালো।

শুভ সংখ্যা: ৬০

শুভ রং: নীল

ধনু: বাচনিক দক্ষতা থেকে প্রশংসিত হতে পারে কর্মক্ষমতা৷ সচেষ্ট হতে পারেন দীর্ঘ সময় ধরে পড়ে থাকা কোনও কাজ শেষ করতে। যুক্তির দ্বারা সফলভাবে সমাধান করতে পারেন বির্তক।

শুভ সংখ্যা: ৮৫

শুভ রং: হলুদ

বৃশ্চিক: আজ মেজাজ বিগড়ে যেতে পারে বিভিন্ন কারণে৷ ভাগ্য সহায় নাও থাকতে পারে৷ যে কোনও দ্বন্দ্ব এবং সমস্যা থেকে দূরে থাকাই ভালো৷ তবে দিনের শেষভাগে এই পরিস্থিতির পরিবর্তন হতে পারে।

শুভ সংখ্যা: ৩৮

শুভ রং: কালচে লাল

তুলা: নিজেকে সুন্দর রাখার চেষ্টা হতে পারে আজকের দিনের প্রধান লক্ষ্য৷ এই কাজের জন্য খরচ করতেও পিছপা হবেন না।

শুভ সংখ্যা: ৫৮

শুভ রং: সাদা

কন্যা: পুরস্কৃত হতে পারেন ভালো কাজের জন্য৷ নিজের চিন্তাধারাকে মর্যাদা দিয়ে এগিয়ে চলুন, আখেরে লাভবান হতে পারেন৷ দাম্ভিক না হয়ে শান্ত ও ধীরস্থির থেকে কাজ করার চেষ্টা করুন।

শুভ সংখ্যা: ৩৯

শুভ রং: সবুজ

সিংহ: বৃদ্ধি পেতে পারে আবেগ। কোনও কোনও সময়ে সত্য অনুভূতি প্রকাশ করতে বাধা দিতে পারে আপনার অহং। এই বিষয়টা মাথায় রাখতে হবে প্রিয়জনের সঙ্গে কথা বলার সময়৷ পেতে পারেন প্রেমের প্রস্তাব।

শুভ সংখ্যা: ৬৭

শুভ রং: কমলা

কর্কট: আজকে মেজাজ কখনও ভালো আবার কখনও বিগড়তে পারে ৷ বিরত থাকতে হবে আবেগপ্রবণ বা অবাস্তব চিন্তা করা থেকে। তা না হলে তৈরি হতে পারে জটিল পরিস্থিতি৷ স্বাস্থ্য ও খাদ্যাভ্যাসের দিকে নজর দিতে হবে।

শুভ সংখ্যা: ৩৬

শুভ রং: সাদা

মিথুন: সচেষ্ট হতে পারেন যুক্তি ও আবেগের মধ্যে ভারসাম্য আনতে৷ আনন্দ দিতে পারে প্রিয়জনের সঙ্গে কাটানো অসাধারণ মুহূর্তগুলি৷ স্বাস্থ্য সহায় নাও থাকতে পারে৷ তা থেকে আসতে পারে উদ্বেগ।

শুভ সংখ্যা: ২৫

শুভ রং: সবুজ

বৃষ: আজ পরিচালিত হতে পারেন ভাগ্যের দ্বারা৷ এই কারণে নিতে পারেন ভুল সিদ্ধান্ত। তবে হতাশ হবেন না। দিনটি মোটামুটি ভালোই কাটতে পারে।

শুভ সংখ্যা: ১৩

শুভ রং: সাদা

মীন: আত্মবিশ্বাসের অভাব নানা কাজে বাধা ও বিভ্রান্তির তৈরি করতে পারে৷ এর কারণে সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। এই কারণে সহজ সমাধান খুঁজতেও আপনার সমস্যা হতে পারে। এড়িয়ে চলতে হবে যে কোনও বিতর্ক থেকে৷ বড় কোনও পরিকল্পনা করা থেকে আপাতত পিছিয়ে আসতে হবে, বিরত থাকতে হবে।

শুভ সংখ্যা: ৫৮

শুভ রং: হলুদ