৮ মে, ২০২১: সৌভাগ্য নাকি প্রেমযোগ? কী ঘটবে আজ? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

৮ মে, ২০২১: ভালো নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্য? কী বলছে আপনার ভাগ্য গণনা? জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যৎ গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: মানসিক অবসাদ কাটিয়ে আনন্দে মেতে উঠুন। আজ একটা পুরনো সমস্যার সমাধান হবে। আগে থেকে ছুটির প্ল্যান করে রাখলেও অফিসের কাজে আটকে পড়বেন। আজ এই রাশির জাতক জাতিকাদের আর্থিক উন্নতি হবেই।

বৃষ: ভালো সময়ের থেকে খারাপ সময় আমাদের অনেক কিছু শেখায়। শরীরের ওজনের দিকে খেয়াল রাখুন। ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। সঠিক খাতে বিনিয়োগ করে বেশি অর্থ উপার্জন করুন।

মিথুন: ভালোবাসার মানুষের জন্য কিছু প্ল্যান করে থাকলেও তা ভেস্তে যাবে। সাম্প্রতিক দিনের কোন ঘটনার কারণে আপনার মন ভেঙে যাবে। পুরনো দিনের জিনিস খুঁজে পেয়ে হতাশায় কাটাবেন। দিনের শুরুতে বেশি অর্থ ব্যয় হলেও শেষের দিকে ভালো অর্থাগম হবে।

কর্কট: কিছুটা সময় বের করে কাছের মানুষের সঙ্গে কাটান। স্বাস্থ্যের বিষয়টা সবসময় ভাগ্যের উপর ছেড়ে দেবেন না। অফিস থেকে ছুটি পেয়ে পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। অন্যকে ঋণ দেওয়ার বদলে অভাবী মানুষকে ঋণ দিন, মন ভালো থাকবে।

সিংহ: বেশি মানুষের সান্নিধ্য আপনার পছন্দ নয়, একা থাকতেই ভালো লাগবে। নিজের শরীরের সিকে ভালো করে নজর দিন। দিনের শুরুটা খারাপ হয়ে, গোটা দিনটা খারাপ কাটবে। সন্দেহজনক কোন আর্থিক না করাই মঙ্গলের।

কন্যা: সন্ধ্যের সময় বন্ধুরা আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। বন্ধুদের সঙ্গে ঝামেলা হতে পারে আজকে। কর্মক্ষেত্রে আজকের দিন ভালো হবে। অর্থের গুরুত্ব বুঝে ভবিষ্যতের প্রয়োজনে অর্থ সঞ্চয় করুন।

তুলা: ভেবে রাখা কাজ ফাঁকা সময়ে সমাপ্ত করুন। পূর্বে দেওয়া অর্থ ঋণ আজকের দিনে ফেরত পাবেন। কাছের মানুষের সঙ্গে রাত্রে ফোনে কথা বলতে পারেন। বাচ্চারা আপনার ইচ্ছেমত জীবন না কাটানোয় হতাশ হয়ে পড়বেন।

বৃশ্চিক: ভালোবাসার মানুষের সঙ্গে নিজের মনের অনুভূতি ভাগ করে নিন। সমস্যা সমাধানের জন্য উপায় খুঁজুন। সময়ের সঠিক ব্যবহার করার জন্য বাচ্চাদের উপদেশ দিতে পারেন। আর্থিক সমস্যা দূর হয়ে অনেক ঝঞ্ঝাট থেকে মুক্তি পাবেন।

ধনু: কাছের মানুষদের উপর জোর করে নিজের সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। আপনার শারীরিক উন্নতির স্বার্থে জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন হবেন। অন্যদের উপদেশ শুনুন। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে আজকের দিনে লাভবান হবেন।

মকর: প্রয়োজনে ভাইকে পাশে পাবেন। কাজের ফাঁকে বিশ্রাম নেওয়া প্রয়োজন। আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবনের সেরা দিন হবে। অজানা উৎস থেকে আয়ের ফলে আর্থিক উপার্জন বাড়বে।

কুম্ভ: ভালোবাসার মানুষের সঙ্গে ঝগড়া হতে পারে। আপনার স্পষ্ট বক্তব্যের ফলে বন্ধু আঘাত পাবেন। ব্যস্ততার মাঝে নিজের জন্য একটু সময় বের করুন। উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হয়ে আর্থিক দিক থেকে লাভবান হবেন।

মীন: বন্ধু এবং আত্মীয়দের থেকে আজকের দিনে অনেক উপহার পাবেন। বাইরের কাজ করে ক্লান্ত হয়ে পড়বেন। সন্ধ্যেটা সুন্দর করতে সারাদিন ধরে মন দিয়ে কাজ করুন। সঞ্চিত অর্থ সঠিক কাজে লাগান।