Credit: Twitter

আলোর উৎসব দীপাবলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে সকলেই। পুরোদমে চলছে‌ দীপাবলির প্রস্তুতি। আর কয়েকদিনের অপেক্ষা, তারপর ধুমধাম করে পালন করা হবে আলোর উৎসব। মন্দের ওপর ভালোর জয় এবং অন্ধকারের ওপর আলোর উৎসব হিসেবে পালন করা হয় দীপাবলি। ২০২৪ সালে দীপাবলি উৎসব পালন করা হবে ৩১ অক্টোবর, বৃহস্পতিবার। দেশজুড়ে বিশেষ উত্তেজনা দেখতে পাওয়া যায় এই দিনে। দীপাবলি উপলক্ষে বিতরণ করা হয় উপহার।

দীপাবলিতে প্রিয়জনকে এই উপহার দিয়ে আনন্দের সঙ্গে পালন করুন আলোর উৎসব। দীপাবলি উপহার হিসেবে দেওয়া যেতে পারে ড্রাই ফ্রুট বক্স। এই বাক্সে বিভিন্ন স্বাদের জন্য থাকে তাজা এবং শুকনো ফল। মিষ্টি, নোনতা, সুস্বাদু এবং মশলাদার জিনিস। এছাড়া দেওয়া যেতে পারে চুলের যত্ন ত্বকের যত্ন নেওয়ার জিনিস। পরিবর্তনশীল ঋতুর জন্য সবাই চুলের সমস্যায় ভুগতে হয়। তাই উপহারের বাক্সে দেওয়া যেতে পারে চুলের ক্ষতি মেরামত করার শ্যাম্পু এবং সিরাম। সাধারণ স্কিনকেয়ারের জিনিস দেওয়া যেতে পারে দীপাবলিতে।

ত্বককে পরিষ্কার করে, হাইড্রেট করে এবং পুষ্টি দেয় এমন স্কিনকেয়ারের জিনিস। যেমন ফেসওয়াশ, হাইড্রেটিং জেল ক্রিম, স্লিপিং ক্রিম এবং বুস্টার সিরাম। জলখাবার ছাড়া দীপাবলি অসম্পূর্ণ। তাই দীপাবলি উপহার হিসেবে দেওয়া যেতে পারে স্ন্যাকসের বাক্স। এই বক্সে বিভিন্ন ধরণের চিপস, মিষ্টি এবং পপকর্ন দেওয়া যেতে পারে। এছাড়া পছন্দ অনুযায়ী কাস্টমাইজড হ্যাম্পার দেওয়া যেতে পারে। যেমন পারফিউম সেট, দীর্ঘস্থায়ী পারফিউম স্প্রে গিফট প্যাক, যা প্রতিটি মেজাজ এবং অনুষ্ঠানের জন্য একটি সুবাস নিশ্চিত করে। পারফিউম সেট একটি সুন্দর উৎসব বাক্সে প্যাক করে উপহার করা যেতে পারে।