August 2, 2021, Horoscope:  শেয়ারে লাভবান আজ সিংহ রাশির জাতকরা, আপনার ভাগ্য কী বলছে?
Representational Image (Photo Credits: Pixabay)

২ আগস্ট, ২০২১: আজ দিনটা ঠিক কেমন কাটবে? নতুন কি কিছু ঘটতে চলেছে আজ? কোনও সুখবর থাকছে কি? আর্থিক অবস্থা সংক্রান্ত ভাল কিছু অপেক্ষা করে আছে কি আপনার জন্য? কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যৎ গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ-দিনটা আবেগের দ্বারা পরিচালিত হয়ে কাটতে পারে। নিজেকে অবহেলিত মনে করবেন না। সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন। প্রেমে জীবনসঙ্গীকে আরও সময় দিন। শুভ সংখ্যা-৩,শুভ রং -কালচে লাল।

বৃষ-আজ দিনটা আপনার জন্য কঠিন ও জটিল হতে পারে। পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে কর্মদক্ষতা, বুদ্ধিমত্তা। মন দিয়ে এবং বুদ্ধি দিয়ে কাজ করে চটজলদি কাজ সম্পাদন করতে সক্ষম হবেন। মাথা খুব ঠান্ডা রাখুন। প্রেমে কিছু গুরুত্বপূর্ণ ঘটবে না। শুভ সংখ্যা-২, শুভ রং-ধূসর।

মিথুন-আজ আপনার পুরনো কথা খুব মনে পড়বে। বুদ্ধিদীপ্ত কাজগুলি করতে উদ্যোগী হতে পারেন। অতীতের ভুল দ্বিতীবার করবেন না। জীবনে নতুন কিছু করুন। প্রেমে নিজে থেকে দু'ধাপ এগোন। বিবাহিত জীবন সুখের হবে। শুভ সংখ্যা-১, শুভ রং-লাল।

কর্কট-আজ আপনার দিনটি হাসিখুশি ও প্রাণশক্তিতে ভরপুর থাকবে৷ কঠোর পরিশ্রম করুন৷ প্রিয়জনদের আনন্দ দিন, ঘুরতে যান। নতুন করে কোন কাজ শুরু করতে পারেন। শুভ সংখ্যা-৭, শুভ রং-কমলা

সিংহ-শেয়ার বা ফাটকা থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে। বিভিন্ন বিনিয়োগ থেকে অর্জন করতে পারেন প্রচুর মুনাফা। ঋণগুলিও মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে৷ আদায় করতেও সক্ষম হতে পারেন বকেয়া। আগ্রহী হতে পারেন বিনোদনমূলক কাজে খরচ করতে। শুভ সংখ্যা-৯, শুভ রং-সবুজ।

কন্যা-পারিবারিক বিষয়গুলো আজকে প্রাধান্য পেতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভালো খবর আসতে পারে। বিদেশ ভ্রমণ হবে। রয়েছে ত্রিকোণ প্রেমের যোগ। শুভ সংখ্যা-৩, শুভ রং-গোলাপি।

তুলা-পরিবারের সঙ্গে আনন্দে দিনটা কাটান। অনুভূতিগুলি সহজে প্রকাশ্যে আসতে পারে৷ পরিবারকেন্দ্রিক জীবনযাত্রা আনন্দ দেবে আপনাকে। শুভ সংখ্যা-৯, শুভ রং-কালো।

বৃশ্চিক-দিনটি মোটামুটি ভালোই কাটবে। কাজের জায়গায় চাপ বাড়তে পারে৷ তা থেকে আসতে পারে ব্যস্ততা ও ক্লান্তি। তবে প্রিয়জনের সঙ্গে শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন। প্রেম জীবন ভালো কাটবে। শুভ সংখ্যা-৮, শুভ রং-সাদা।

ধনু-প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও, পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে৷ কাজেই ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে। শুভ সংখ্যা-৫, শুভ রং-গাঢ় নীল।

মকর-আবেগপ্রবণ মনোভাব রাখবেন না। পেশাগত বা ব্যক্তিগত জীবনেও এটি অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। নিজেকে একটু বেশি সময় দিন। শুভ সংখ্যা-৫, শুভ রং-নীল।

কুম্ভ-কোনও কাজে নিজের সেরাটা দিতে সক্ষম হবেন৷ কোনো বাধা আপনার জীবনে আসলে নিজেকে একটু সংযত হন। সফলতা, সমবেদনা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে চারপাশের সকলের হৃদয় জয় করতে পারবেন। প্রেমের দিকে নজর দিন। শুভ সংখ্যা-৩, শুভ রং-মেরুন।

মীন-আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। অর্থ আসতে পারে ব্যবসা বা বিভিন্ন বিনিয়োগ থেকে। লোকের সাথে ভালো সম্পর্ক রাখার দরুন লাভবান হতে পারেন৷ অপ্রত্যাশিতভাবে জীবনে দারুন কিছু ঘটতে পারে। শুভ সংখ্যা-৬, শুভ রং-আকাশি।