১৭ অগস্ট, ২০২০: সপ্তাহের শুরুর দিনটা কেমন যাবে? কতটা সুখে কাটবে দিন? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১৭ অগস্ট, ২০২০: আজ সোমবার। আজ সুখবর আছে কি? সৌভাগ্য না অর্থলাভ কী ঘটবে আপনার জীবনে? আজ নতুন কী ঘটতে চলেছে? কোনওআজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? বৃহস্পতিবার কি লক্ষীলাভ হবে? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আজ মানসিক চাপ থাকবে। রাগের ফলে অকারণে অশান্তিও হতে পারে। ঠাণ্ডা মাথায় ভাবনাচিন্তা করে সকল সমস্যার সমাধান করুন। প্রেমে দারুন সাফল্য।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - সাদা

বৃষ: আজ আপনার অপ্রীতিকর পরিস্থিতিতে পড়ার সম্ভাবনা খুবই প্রবল। প্রতিযোগিতা বাড়তে পারে। শান্ত থেকে কোনও কাজ করার চেষ্টা করুন, আখেরে লাভবান হতে পারেন। মাথা সবসময় ঠান্ডা রাখুন। প্রেমে বাধা নেই।

শুভ সংখ্যা: ১

শুভ রং - ধূসর

মিথুন: আজ আপনি হবেন ক্লান্তির শিকার৷ আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। নিজেকে সময় দিন। পরিবারকেও সময় দিন। আজ আপনার জীবনে সৌভাগ্য আসতে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - লাল

কর্কট: পূরণ হতে পারে অনেকদিনের পুরনো ইচ্ছে। সৃজনশীলদের জন্য দিনটি খুবই শুভ। সাফল্য আসবে। সঙ্গে সঙ্গে অর্থও আসবে। প্রেমে সফল।

শুভ সংখ্যা:৬

শুভ রং - কমলা

সিংহ: আজ দিনটি ভালোই যাবে৷ সহকর্মীদের কোনও কাজে সহযোগিতা করতে পারেন৷ বহির্মুখী হওয়ার চেষ্টা আরও আত্মবিশ্বাসী করে তুলতে পারে। কঠোর পরিশ্রম করুন সফল হবেন। প্রেমের জন্য দিনটি শুভ।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - সবুজ

কন্যা: আত্মবিশ্বাস আপনাকে আজ সমস্ত কাজে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। আর্থিক বিষয়ের নিরিখে নির্ধারিত হতে পারে ব্যবসায়িক ক্ষমতার পরীক্ষা। সফলভাবে সমস্যার সমাধান করতে পারবেন। ত্রিকোণ প্রেমের যোগ।

শুভ সংখ্যা: ৩

শুভ রং- গোলাপি

তুলা: আজ কোনও অনুষ্ঠানের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পারবেন৷ প্রশংসিত হতে পারেন নিজের কাজের জন্য৷ পেতে পারেন পুরষ্কারও। নতুন উদ্যোগের জন্য কাজ শুরু করার সুযোগ আসতে পারে। নিজস্ব কোনও ব্যবসা শুরু করার জন্য দিনটা শুভ। লাভ হবে ব্যবসায়। প্রেমে তৃতীয় ব্যক্তির আগমণ হতে পারে।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - কালচে লাল

বৃশ্চিক: আজ আপনার দিনটি ভালোই যাবে৷ উন্নতি আসতে পারে যৌথ ব্যবসাতেও। বন্ধুর সঙ্গে দিনটা কাটানোর জন্য আদর্শ। প্রেমের মানুষের সঙ্গেও দিনটি কাটান।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - কালো

ধনু: জীবনে নতুন কোনো সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা প্রবল ৷ কিন্তু ভেঙ্গে না পড়ে লড়াই করে যেতে হবে। বিরত থাকতে হতে পারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে। দিনের শেষভাগে অপ্রত্যাশিত ফলাফল অবাক করে দিতে পারে। বুদ্ধি রেখে চলুন। আজ কাউকে প্রেম নিবেদন করবেন না।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - হালকা হলুদ

মকর: আজ আপনার জীবনে নতুন কোনো ব্যক্তির আগমণ হতে পারে। তাঁকে সহজেই বিশ্বাস করবেন না। কাজের ক্ষেত্রে সমস্ত প্রচেষ্টার যথাযথ পুরস্কার পেতে পারেন ৷ সক্ষম হতে পারেন ভবিষ্যৎ পরিকল্পনা করতে। জীবনকে নিজের মত সাজান। প্রেমে সাফল্য।

শুভ সংখ্যা:৬

শুভ রং - মেরুন

কুম্ভ: কর্মক্ষেত্রে চাপে থাকবে। নিজের উপর বিশ্বাস হারাবেন না। দেরিতে হলেও মিলবে সাফল্য। কাছের মানুষের সঙ্গে একান্তে সময় কাটান।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - গাঢ় নীল

মীন: আজ দিনটি আপনার খুব শুভ৷ আলাপ হতে পারে নতুন মানুষদের সাথে যাঁদের সঙ্গে গুরুত্বপূর্ণ কোনও বিষয়ে আলোচনা করতে পারেন ৷ দিনটা উৎসাহ ও উদ্দীপনায় কাটতে পারে। বিবাহিতদের জন্য দিনটি শুভ। অর্থলাভ হতে পারে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - নীল