Ajker Rashifal,4  April, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 4 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: অনেক লড়াইয়ের পরে ঝামেলা থেকে স্বস্তি পাবেন। ভাগ্যের সমর্থন বাড়বে। অর্থনৈতিক দুর্দশা থেকে মুক্তি। ভ্রমণ হতে পারে। ছোট ব্যবসার জন্যও সময় পাবেন। উচ্চাকাঙ্ক্ষা পূর্ণ হবে। তাই কাজে মনোযোগ দিন।

বৃষ: আজ পরিবারে কোনও শুভকাজ আয়োজনের বিষয়ে আলোচনা হবে। জীবনযাত্রার মান উন্নত করতে আপনি স্থায়ী ব্যবহারের জিনিসগুলিই শুধু কিনবেন। সন্ধ্যায় বিশেষ অতিথি আসতে পারেন।

মিথুন: আজ আপনার কাজে অপ্রত্যাশিত অগ্রগতিতে প্রত্যেকে অবাক হবেন। এই গতি বজায় রাখাই আপনার প্রধান কর্তব্য। অন্যথায় আপনার কাজ নিয়ে প্রশ্ন উঠতে পারে। সুতরাং অন্য দিকে মন না দিয়ে নিজের কাজে মনঃসংযোগ করুন।

কর্কট: ভাই বোনদের কারণে উদ্বেগ। পরিবারের প্রতি দায়িত্ববোধ থেকে তৈরি এই উদ্বেগ আক্ষেপের কারণ হতে পারে। যদি পরিবারের সবাই একমত থাকে তবে কোথাও স্থানান্তরিত হওয়ার কথা ভাবুন।

সিংহ: ব্যবসা অনিয়মিত হওয়ায় দুশ্চিন্তা, অস্থিরতা। চাকরি বা ব্যবসায়ের ক্ষেত্রেপুরোপুরি উন্নতি করতে চাইলে অলসতা এবং আরাম বর্জন করতে হবে। আপনার দিনটি মিশ্র ফললাভ হবে।

কন্যা: আপনার গ্রহের অবস্থান অনুযায়ী আজ কাজের জন্য দৌড় ঝাঁপ করতে হবে যা পরবর্তী সময়ে উপকার দেবে । আপনি উৎসাহের সঙ্গে কাজ শেষ করুন। ভাল চুক্তির যোগাযোগ আসবে।

তুলা: আজ অকারণে উদ্বিগ্ন থাকবেন। সমস্যাগুলির কিছু প্রকৃত সমস্যা হলেও কিছু আপনার অহেতুক চিন্তা প্রসূত। সামাজিক এবং ব্যবসায়িক ক্ষেত্রে বিরোধীদের আজ সাহস আর বুদ্ধি দিয়ে পরাভূত করতে হবে। সুতরাং মনের দুর্বলতা কাটিয়ে উঠুন।

বৃশ্চিক: আজকে হঠাৎ করেই একটি সুসংবাদ পাবেন। কাজের-ব্যবসায়ের ক্ষেত্রে উত্তেজনা যেন আপনাকে কাবু করতে না পারে। পরিবর্তিত পরিবেশে নতুন পরিকল্পনা সফল হবে। কর্মক্ষেত্রে যোগাযোগ বাড়বে। পুরানো ঝামেলা থেকে মুক্তি। হতাশাজনক চিন্তাভাবনা মাথায় আসতে দেবেন না।

ধনু: নতুন যোগাযোগ থেকে উপকার পাবেন। অতীত নিয়ে অনুসন্ধান থেকেও উপকৃত হতে পারেন। আটকে থাকা অর্থ প্রাপ্তি। পেশাদারিত্ব আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। রাতে মঙ্গলিক অনুষ্ঠানে যাওয়ার সুযোগ।

মকর: সামাজিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণের কারণে সম্মান বৃদ্ধি পাবে। বেচাকেনার ব্যবসায় লাভ। সুসংবাদ পাবেন। বন্ধুদের মধ্যে হাস্যরস এবং কৌতুকে সময় কাটবে। ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানগুলিতে ভ্রমণ। মাতুলালয়ের পক্ষ থেকে সমর্থন পাবেন।

কুম্ভ: উচ্চপদস্থ আধিকারিকদের ঘনিষ্ঠতা থেকে উপকৃত হবেন। আমদানি-রফতানির ব্যবসা শুরুর সিদ্ধান্ত নিতে পারেন। আধ্যাত্মিকতা ও ধর্ম সম্পর্কে আগ্রহ বাড়বে। ভ্রমণ এবং মঙ্গলোৎসবে জগ দিতে পারেন। সময়ের যথাযথ ব্যবহার আপনার গ্রহের অবস্থানকে উন্নত করবে।

মীন: গ্রহের অবস্থানে অগ্রগতির সূচনা। অধ্যয়ন এবং আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না। পিতা-মাতা, গুরু এবং ঈশ্বরেরধ্যানে মগ্ন হবেন।