Ajker Rashifal,20 April, 2024:  স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 20 April, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: নিয়মিত হাঁটাহাঁটি বা ব্যায়ামের চেষ্টা করুন। পরিবারের সকলের সাথে সময় কাটান। সকলকে নিয়ে কোথাও খেতে যেতে পারেন। পরিবারের কারওর সাথে যৌথ ব্যবসা শুরু করার সুযোগ পেতে পারেন। সব দিক সামলে চলুন।

বৃষ: অপরের ব্যাপারে মাথা না ঘামানোই ভালো। কিছু সৃজনশীল কাজ আপনার মন ভালো করে দেবে। কোনও বেআইনি কাজে জড়িয়ে না পড়াই ভালো। নিজের খাওয়াদাওয়ার দিকে নজর দিন।

মিথুন: নিয়মিত শরীরচর্চা করুন। কর্মক্ষত্রে পদোন্নতি হওয়ার সম্ভবনা রয়েছে। ফলে পারিবারিক আয় বাড়ার সম্ভবনা রয়েছে। অধ্যয়নের বিষয়ে যতটা সম্ভব সিরিয়াস হওয়ার চেষ্টা করুন।

কর্কট: নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। পরিবারের কোনও সদস্য নতুন চাকরি পেতে পারে। আপনি সঞ্চয়ের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে নতুন কোনও কাজে তৃপ্তি আসবে।

সিংহ: আজ দিনটি আর্থিক লেনদেন করার জন্য লাভজনক হবে। আপনার নেওয়া কোনও সিদ্ধান্ত পরিবারের সমর্থন নাও পেতে পারে। ব্যবসায়ীদের ভালো লাভের সুযোগ থাকবে।

কন্যা: অর্থ লাভের সুযোগ রয়েছে। যে কোনও বড় ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারবেন। ছাত্র-ছাত্রীদের জীবনে অনেক শুভ পরিবর্তন আসবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিলে সাফল্য পাওয়ার সুযোগ আছে।

তুলা: কাজ এবং অবসরের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। আজ দিনটি সুখকর হবে না। কাজের জায়গায় প্রতিকূল পরিবেশ থাকবে যা আপনার মনোবল দুর্বল করে দেবে। সাফল্য পেতে হলে কঠোর পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক : স্বাস্থ্য ভালো থাকবে। আপনার উদ্যম ও নিষ্ঠার জন্যেই আর্থিক সুবিধা পাবার সম্ভাবনা আছে। বিশেষত আইন ও চিকিৎসা ক্ষেত্রের ছাত্রছাত্রীদের জন্য আজ দিনটি খুবই শুভ।

ধনু: কোনও প্রয়োজনে আপনি বাড়ির অন্যান্য সদস্যদের সাহায্য নিতে পারেন। উচ্চশিক্ষার জন্য ভালো ভাবে প্রস্তুতি নিতে পারেন। অর্থ উপার্জনের দিকে আপনার প্রচেষ্টা চালিয়ে যান।

মকর: আবেগ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হবেন। পরিবারের সদস্যদের সাথে তর্ক-বিতর্ক হতে পারে। কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ ভূমিকা ও দায়িত্ব আপনাকে সামলাতে হতে পারে।

কুম্ভ: খানিকটা বিশ্রাম আপনার শক্তির মাত্রা বাড়াতে পারে। নিকটাত্মীয়ের সাহায্যে বকেয়া অর্থ ফেরত পাবেন। পারিবারিক জীবন স্বস্তির হবে, পরিবারের সদস্যরা আপনাকে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।

মীন: কোনও নথির অভাবে আপনি হতাশ বোধ করতে পারেন। পরবর্তী সুযোগ পর্যন্ত অবিরাম প্রচেষ্টা চালিয়ে যান। নিজেকে শান্ত রাখার চেষ্টা ছাড়বেন না। তাতে ফল শুভ হবে।