Ajker Rashifal, 8 February, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 8 February 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : বাড়ির মানুষদের কোথা ভেবে চিন্তা হতে পারে। পিতা মাতার সম্মানের দিকে নজর রাখুন। এমন কিছু করবেন না যাতে তাঁরা আপনার আচরণে আঘাত পান। আকস্মিক কোনও ক্ষেত্র থেকে প্রচুর লাভ পেতে পারেন।

বৃষ : খরচ বেড়ে যাওয়াতে চিন্তা বাড়বে। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। তুচ্ছ ব্যপারে মেজাজ হারাবেন না। ধৈর্যের সাথে যে কোনও পরিস্থিতি সামলান। আর্থিক ক্ষেত্রে আজ আদালতে আপনি জয় পাবেন।

মিথুন : শরীর কিছুটা সুস্থ হলেও স্বাস্থ্য দুশ্চিন্তা বাড়াবে। ব্যবসায় বৃদ্ধিও আশা করতে পারেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে।অন্যায় আবদারের কাছে মাথা নোয়াবেন না। পারিবারিক অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

কর্কট : যোগব্যায়াম করে চাঙ্গা থাকুন শারীরিক এবং মানসিকভাবে। আপনার ভবিষ্যৎ পরিকল্পনা সকলের কাছে প্রকাশ করবেন না। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। ধার দেওয়া টাকা ফেরত না পাওয়ায় চিন্তা হতে পারে।

সিংহ : কাছের মানুষকে সমালোচনা করা বন্ধ করুন। আজ মনে আধ্যাত্মিক চিন্তার উদয় হবে। পরিবারের ঝামেলা মিটিয়ে ফেলুন। ঝামেলাবাজ লোকজন থেকে দূরে থাকুন। এদের জন্য আপনার মেজাজ খারাপ হতে পারে ।

কন্যা: তেল মশলার খাবার এড়িয়ে চলুন। পরিবারের সাথে আজকের দিনটি মনোরম কাটবে। দুপুরের মধ্যে আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। সন্ধ্যায় কোনও ধর্মীয় কাজে যোগ দেওয়া হতে পারে।

তুলা: আধ্যাত্মিকতা মানসিক চাপ থেকে মুক্তি দেবে। মানসিক চাপ আপনাকে উদ্বিগ্ন রাখবে। কর্মক্ষেত্রেও চালু থাকা কাজ বন্ধ হতে পারে। ভালোবাসার মানুষকে হতাশ করবেন না। এর ফলে পরে পস্তাতে হতে পারে ।

বৃশ্চিক : আপনার স্ত্রী ভাগ্য বদলে দিতে পারে আজ। অতিরিক্ত ভ্রমণ ধকল এবং চাপ বাড়াবে। নতুন বিনিয়োগ এড়িয়ে চলুন। ভাই বোনেরদের সাথে সমস্যা মিটে যাবে। বন্ধুদের সাথে ঝামেলায় জড়ানো অনুচিত।

ধনু : বিনোদনে অতিরিক্ত খরচ বিপদ বাড়াবে। কোনও সামাজিক কাজে অনুদান দিতে পারেন। যাকে তাকে টাকা ধার দিলে মুশকিলে পড়বেন। সবদিক বিবেচনা করে তবেই ধার দিন। আজ কোনও ধর্মীয় স্থানে যাওয়া হতে পারে।

মকর : কোনও সাধুর থেকে আধ্যাত্মিক বিষয়ে উপদেশ পাবেন। উত্তেজিত হবেন না, তবেই মানসিক শান্তি পাবেন। সকলের কথা ভাবতে গিয়ে নিজেকে সময় দিতে ভুলবেন না। নিজের পছন্দের কাজে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন।

কুম্ভ : কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা আপনাকে সহযোগিতা করবে। বন্ধুদের সাথে ভুল বোঝাবুঝি চাপে রাখবে। বিনিয়োগের ব্যাপারে আজ অচেনা ব্যক্তির সাহায্য নিয়ে লাভ পেতে পারেন। মেজাজ হারালে প্রতিকূল পরিস্থিতিতে পড়তে পারেন।

মীন : আজকের দিনটি আনন্দ এবং মজা করে কাটবে। আর্থিক অবস্থারও উন্নতি হবে। আত্মীয় বা বন্ধুদের থেকে উপহার পেতে পারেন। কাছের আত্মীয়দের বাড়ি গিয়ে অশান্তি হতে পারে। তাই অযাচিত ভ্রমণ এড়িয়ে চলুন।