Ajker Rashifal, 7 November 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 7 November 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : এমন কোনও কাজ করুন, যা আপনার ভালো লাগে। অতীতের বিনিয়োগগুলি থেকে আজ লাভ পাবেন। আজ সারাদিনের ব্যস্ততা থাকলেও সন্ধ্যার পরে পরিবার বা বন্ধুদের সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃষ : ভবিষ্যতের জন্য আজ থেকেই সঞ্চয় করা শুরু করুন। নিজের শরীরের প্রতি নজর দিন। শরীর ভালো রাখার মত কাজ করুন। বাড়ির কারোর জন্য গহনা কেনা হতে পারে। প্রেমের মানুষের সাথে সুন্দর সময় কাটবে।

মিথুন : সঠিক কাজ এবং চিন্তা আপনাকে সাফল্য এনে দেবে। দীর্ঘদিন ধুরে আটকে থাকা টাকা আজ ফেরত পেয়ে যাবেন। প্রিয়জনকে সন্দেহ করবেন না। এর ফলে সম্পর্ক খারাপ হতে পারে। অবসর সময় নিজের কাজে লাগান।

কর্কট : আপনার সহনশীলতা এবং নির্ভীক মনোভাব সকলের প্রশংসা পাবে। স্ত্রীয়ের সাথে ভালো বোঝাপড়া পরিবারে শান্তি নিয়ে আসবে। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। ইতিবাচক কোনও বই পড়লে মন ভালো হবে।

সিংহ : আজ আপনি খুশির মেজাজে থাকবেন। আজকের নতুন বিনিয়োগগুলি আপনাকে লাভ দেবে। স্ত্রীয়ের স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। তাকে মানসিকভাবে সহযোগিতা করুন। বিয়ের ব্যাপারে আজ কথা হতে পারে।

কন্যা : জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে যত্ন নিন। অলসতা জীবনে সমস্যার তৈরি করতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। ফলে আর্থিক অবস্থার উন্নতি হবে। অকারণ রাগ পরিস্থিতি জটিল করতে পারে।

তুলা : আজ কোথাও ঘুরতে যাওয়া হতে পারে। বন্ধুদের সাথে আনন্দ করতে পারবেন। অকারণ টাকা পয়সা খরচ করলে আর্থিক অবস্থা সঙ্গিন হতে পারে। কোনও সামাজিক জমায়েতে যোগ দিতে পারেন। পরিবারের জন্য খুশির খবর আসবে।

বৃশ্চিক : মন থেকে বিষাদ ঝেড়ে ফেলুন। ইতিবাচক মনোভাব নিয়ে সব কাজে এগিয়ে যান। কোনও কাছের মানুষের সাথে ঝগড়া হতে পারে। পারিবারিক বিবাদের সময় নিজেকে সংযত রাখুন। বাড়ির কেনাকাটায় কিছু খরচ হবে।

ধনু : অকারণ আশঙ্কায় মানসিক চাপে থাকবেন। কাউকে টাকা ধার দেওয়ার আগে সবদিক ভালো করে বিবেচনা করা উচিত। দূরের কোনও আত্মীয়ের থেকে সুখবর আসতে পারে। কোনও ধর্মীয় স্থানে যাওয়া হতে পারে।

মকর : আজ বেপরোয়া ভাবে গাড়ি চালাবেন না। আজ ভালোবাসার মানুষের প্রতি নিজের টান উপলব্ধি করবেন। যোগাভ্যাস এবং ধ্যানে কিছুটা সময় কাটালে মনে শান্তি পাবেন। নির্জনে থাকার চেষ্টা করুন।

কুম্ভ : আজ সমস্ত ব্যস্ততা এবং মানসিক চাপ থেকে দূরে গিয়ে বিশ্রাম নিন। আর্থিক সমস্যাগুলি থেকে আজ মুক্তি পাবেন। বাচ্চাদের সাথে সময় কাটিয়ে মানসিক চাপ থেকে মুক্ত হবেন। কোনও ভুলের জন্য গুরুজনদের থেকে ধমক পেতে পারেন।

মীন : আজ ব্যবসায় প্রচুর লাভ হবে। সারাদিন জাঁকজমকের সাথে কাটবে। তবে এর মধ্যেও আপনি কোনও প্রিয়জনের অভাব অনুভব করবেন। প্রেমিক প্রেমিকাদের মধ্যে সমস্যা তৈরি হতে পারে। ছেলে বেলার স্মৃতিচারণ আনন্দ দেবে।