Ajker Rashifal আজকের রাশিফল Photo Credit: File Image (Representational Image)

Horoscope Today, 28 october, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষঃ বাচ্চাদেরকে সময় না দেওয়ায়, কিছুটা অভিযোগ আসতে আপারে আপনার নামে। মানসিক চাপের মধ্যেও শরীর সুস্থই থাকবে। বেশি উদারতা দেখান ঠিক নয়। সারাদিন ধরে আর্থিক লেনদেন চলতে থাকলেও, সন্ধ্যের দিকে ভালো সঞ্চয় হবে।

বৃষঃ কর্মক্ষেত্রে সবকিছু আপনার পক্ষে থাকবে। পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত করবেন না। আজকের দিনে অতীতের কথা মনে পড়বে। আপনার চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন।

মিথুনঃ বাড়ির কাজে কিছুটা ক্লান্তি বোধ করতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। এমন প্রতিশ্রুতি দেবেন না, যা রাখতে পারবেন না। পুরনো রোগের কারণে হাসপাতালে যেতে হতে পারে।

কর্কটঃ চারপাশের ঘটনা থেকে শিক্ষা নিন। সন্তানদের থেকে কিছু শিখতে পারেন। মোবাইল দেখতে গিয়ে অনেকটা সময় নষ্ট করে ফেলবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে।

সিংহঃ বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে বন্ধুদের নিমন্ত্রণ করুন। যে অনুভূতির দ্বারা আপনি অনুপ্রাণিত হন, তা দেখে চলুন। সফর আনন্দদায়ক হবে। ভ্রমণ ক্লান্তিকর হলেও, তা ফলদায়ক হবে।

কন্যাঃ বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটানোর পরামর্শ দিন। আত্মীয় বা বন্ধুদের কখনই নিজের অর্থের দিকটা সামলাতে দেবেন না। খারাপ সময় থেকে বেরিয়ে আসতে কাউকে সাহায্য করুন। পার্টিতে বন্ধুদের পেছনে অনেক অর্থ ব্যয় করলেও, অর্থের ঘাটতি পড়বে না।

তুলাঃ আপনি আজকের দিনে অন্যদের আকর্ষণ কেড়ে নিতে পারবেন। আপনার রসিক স্বভাব সকলকে আনন্দে রাখবে। ফেলে রাখা সমস্যার সমাধান করুন। আর্থিক সমস্যার সমাধান হয়ে, অনেক অর্থের অধিকারী হবেন।

বৃশ্চিকঃ পরিবারের কেউ তাঁদের সমস্যার কথা শেয়ার করলেও, আপনি নিজের মতই থাকবেন। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। মানুষের থেকে উপদেশ নিয়ে, নিজের জনে কাজে লাগান। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন।

ধনুঃ আত্মীয় বন্ধুরা সন্ধ্যার সময় আসতে পারে। অতীতে করা ব্যয়ের কারণে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। বন্ধুকে আর্থিক ভাবে সাহায্য করতে গিয়ে, নিজে সমস্যায় পড়বেন। ঝামেলায় না জড়িয়ে নিজেকে সামলে রাখুন।

মকরঃ মাথা গরম করে পরিবারের সদস্যদের আঘাত দিয়ে ফেলবেন না। আজকের দিনটা হাসি খুশিতে কাটবে। ফাঁকা সময়ের সঠিক ব্যবহার না করলে, সমস্যায় পড়তে পারেন। আজ অর্থ সঞ্চয় করতে পারবেন।

কুম্ভঃ পরিবারের সদস্যরা আপনার প্রশংসা করবে। উপার্জিত অর্থ কোন খাতে ব্যয় হচ্ছে, তা জানার চেষ্টা করুন। আপনার সাহায্যের দিকে তাকিয়ে থাকবে সকলে। নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখুন।

মীনঃ ফাঁকা সময়ে মোবাইলে সিনেমা দেখতে পারেন। অতিরিক্ত অর্থ নিরাপদ স্থানে রাখুন। নিজের কাজে সফল হতে পারবেন। আজকের দিনে বাড়িতে অতিথিরা আসতে পারেন।