Ajker Rashifal, 27 November 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 27 November 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : শরীরের যত্নকে গুরুত্ব দিন। বাইরের কাজের তাড়ায় শরীরের ক্ষতি করবেন না। বাবা মায়ের চিকিৎসায় আজ প্রচুর খরচ হতে পারে। তবে পরিবারের সকলের সাথে সম্পর্ক মধুর হবে।

বৃষ : পরিবারের সকলের সহায়তায় আজ আত্মবিশ্বাসের সাথে কোনও নতুন কাজে হাত দিতে পারেন। তবে মূল্যবান জিনিস সাবধানে না রাখলে পস্তাতে হবে। সততার সাথে কাজ করার চেষ্টা করুন।

মিথুন : আজ আর্থিক দিকে উন্নতি হবে। কিন্তু অসংযত জীবনযাপনের জন্য অতিরিক্ত খরচ হবে। এই নিয়ে বাড়িতে মনোমালিন্য হতে পারে। টিভি বা মোবাইলে অনেক সময় নষ্ট হতে পারে।

কর্কট : স্বাস্থ্যের উন্নতির জন্য আজ শরীরচর্চা করুন। আজ সম্ভাবনাময় কোনও ক্ষেত্রে খরচ করলে ভবিষ্যতে তা লাভ দেবে। নিজের সীমাবদ্ধতা বুঝে কাজ করার চেষ্টা করুন। আজ কিছুটা বিশ্রাম নিন।

সিংহ : স্ত্রীয়ের কাজে হস্তক্ষেপ না করাই ভালো। এতে সম্পর্কে তিক্ততা বাড়বে। বন্ধুদের বাড়িতে গিয়ে সুন্দর সন্ধ্যা কাটাবেন। পরিবারের চাহিদা মেটাতে অনেক খরচের দরকার। তাই সঞ্চয়ের পরিকল্পনা করুন।

কন্যা : নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। অলসতা মনে খারাপ চিন্তার জন্ম দেয়। বিদেশে ব্যবসা করা মানুষদের ক্ষতি সামাল দিতে অতিরিক্ত খরচ হতে পারে। পরিবার এবং বাচ্চাদের সাথে সময় কাটান।

তুলা : বাচ্চাদের সাথে খেলে মন তরাতাজা হবে। বিলাসিতার অতিরিক্ত খরচ কমানোর চেষ্টা করুন । অন্যথায় আর্থিক সংকটে পড়বেন। আপনার থেকে প্রিয়জনেরা অনেক সুবিধা পাবেন আজ।

বৃশ্চিক : আজ রাস্তায় চলাফেরার সময় নিজের টাকার প্রতি নজর রাখুন। ভ্রমণকালীন টাকা চুরি বিপদে ফেলতে পারে। সকলের মধ্যে থেকে খুশি হওয়ার চেষ্টা করুন। স্ত্রীয়ের কারণে সম্মানহানি হতে পারে।

ধনু : বেশি তেল যুক্ত খাবার থেকে দূরে থাকুন। অসুস্থতা আসতে পারে। আজ উপার্জনের নতুন উৎস খুঁজে পাবেন। কোথাও ঘুরতে গিয়ে অনেক খরচ হতে পারে। বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজন হবে।

মকর : আজ উপার্জন ভালো হলেও খরচ হবে অনেক। ফলে সঞ্চয়ের সুযোগ পাওয়া যাবে না। আবেগের বশে কাজ করতে গিয়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রিয়জনদের সাথে সুমধুর সময় কাটবে।

কুম্ভ : পরিচিত মানুষদের সাহায্যে নতুন উপার্জনের সুযোগ আসতে পারে। স্ত্রীয়ের সাথে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে নিজের পছন্দের কাজে মেতে থাকুন।

মীন : আপনার প্রত্যাশা এবং ইতিবাচক মনোভাব আপনাকে অনেক দূর নিয়ে যাবে। নিজের আশা পূরণের জন্য খরচ করবেন আজ। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দদায়ক সময় কাটবে। শরীরচর্চা সুস্থ রাখবে।