Ajker Rashifal আজকের রাশিফল Photo Credit: File Image (Representational Image)

Horoscope Today, 24 october, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে.

মেষ:যখন রাগ হবেন, তখন আমার লেখা মনে করবেন।দিনের শেষে কিছু টাকা হাতে আসতে পারে। কেনাকাটা শুভ। আজ আপনার কাছে একটি সুসংবাদ আসতে পারে।

বৃষ:দিনের শেষে প্রিয়জনদের সঙ্গে কথাবার্তা হিসাব করে বলবেন।যারা বিলাসদ্রব্যের ব্যবসায় সম্পৃক্ত তারা আরো লাভ করতে পারেন।

মিথুন:রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি । রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হবেন।

কর্কট:কবি, শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী, লেখক এঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ।সিংহ আপনার জন্য সুন্দর দিন, প্রেম ও রোমাঞ্চের ক্ষেত্রে অতি শুভ।

সিংহ:আজ আপনার পরিবার পরিমণ্ডলে আনন্দ বিরাজ করতে পারে। বড়দের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন।

কন্যা:জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না।অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন।

তুলা:কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে।

বৃশ্চিক:কোনো বন্ধু বা শুভাকাঙ্ক্ষী আপনার সান্নিধ্যে আসতে পারে। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি ভালো যাবে। প্রেম ও যাত্রা শুভ।

ধনু:বাড়িতে কোনো আত্মীয়র আগমন হতে পারে। ভালো থাকুন। আপনার পাওনা টাকা আদায়ের আজ উজ্জ্বল সম্ভাবনা দেখা যায়।

মকর:লেখাপড়ায় কিছুটা অন্যমনস্কতা দেখা দিতে পারে। ব্যবসায়ী অথবা চাকরিজীবী আপনি যা-ই হোন না কেন, কর্মক্ষেত্র নিঃসন্দেহে ভালো যাবে।

কুম্ভ:প্রেম ও রোমাঞ্চে একটুখানি আশার আলো দেখতে পাবেন। রোমান্টিক ভাবনায় নিজেকে মগ্ন রাখবেন। বেকার যাঁরা চাকরিরচেষ্টা করতে পারেন।

মীন:কর্মক্ষেত্রে নিজের মন মানিয়ে চলার চেষ্টা করবেন। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ। যাত্রা শুভ।