৯ অগস্ট, ২০২০: সুখের মুখ দেখবেন? ভাবছেন কেমন যাবে দিন? জানুন জাকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

৯ অগস্ট, ২০২০: আজ রবিবার। আপনার দিনটা কেমন যাবে? আপনার শরীর কেমন থাকতে পারে। আর্থিক অবস্থাই কেমন থাকবে! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

মেষ: দক্ষতার সাহায্যে সক্ষম হবেন যে কোনও কাজ করতে। সঠিক ধারণা বা মতামত সর্বসম্মুখে প্রকাশ করার কারণে কদর বাড়তে পারে। তার দ্বারা নিজে এবং অন্যরা উপকৃত হতে পারেন৷ আর্থিক দিক থেকেও লাভবান হতে পারেন। কিন্তু সতর্ক থাকুন, কেন না দুর্ঘটনা বা অসুস্থতার সম্ভাবনা আছে।

শুভ রং: নীল

শুভ অঙ্ক: ৪

বৃষ: দিনটা কাটতে পারে হালকা মেজাজে। উদ্যমী বা অস্থির বোধ করতে পারেন। কোনও কাজে সহজেই মনোনিবেশ করতে পারবেন ৷ আনন্দ দিতে পারে বন্ধুদের সঙ্গ।

শুভ সংখ্যা: ৩

শুভ রং: লাল

মিথুন: ক্লান্তি আসতে পারে লোকেদের প্রত্যাশা পূরণ করতে গিয়ে। লোকজন উদ্ভাবনীশক্তি ও বুদ্ধিমত্তাকে স্বীকৃতি দিতে পারে ৷ বাড়তে পারে কদরও।

শুভ সংখ্যা: ৫

শুভ রঙ: সবুজ

কর্কট: পরিস্থিতির সঙ্গে মানিয়ে চললে আখেরে লাভবান হতে পারেন। হাসি-খুশি এবং আনন্দে কাটতে পারে দিনটি।

শুভ সংখ্যা: ১

শুভ রং - হলুদ

সিংহ: নানা কারণে প্রশংসিত হতে পারেন। ভুগতে পারেন আত্মতুষ্ঠিতে। ব্যক্তিগত কোনও ক্ষতির কারণে আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন।

শুভ সংখ্যা: ৭

শুভ রং:হলুদ

কন্যা: কর্মজীবন থেকেও প্রাধান্য পেতে পারে ব্যক্তিগত জীবন। পরিবারের সদস্যদের ভালোমন্দ চিন্তায় কাটতে পারে আজকের দিনটা ৷ ব্যবস্যায়ীরা লাভের আশা করলে হতাশ হতে পারেন৷ শেষভাগটা চিন্তামুক্ত এবং আনন্দে কাটাতে পারবেন৷

শুভ সংখ্যা: ৯

শুভ রং: সাদা

তুলা: মেজাজ কখনও ভালো থাকতে পারে বা কখনও বিগড়তে পারে৷ শেষভাগটাতে আপনার জন্য অপেক্ষা করছে একটি সুন্দর বিষ্ময়। সেরাটার প্রত্যাশা করেও, প্রস্তুত থাকুন খারাপের জন্য।

শুভ সংখ্যা: ১

শুভ রং: গোলাপী

বৃশ্চিক: সক্ষম হবেন অন্যকে প্রভাবিত করতে ৷ সর্বসম্মুখে অনুভূতি প্রকাশ করতে সফল হবেন। সাফল্য আসতে পারে পেশাগত ক্ষেত্রে ৷ সম্পূর্ণ উৎসাহের সাথে নতুন প্রকল্প শুরু করতে পারেন। ভবিষ্যতের জন্য সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ সংখ্যা: ২

শুভ রং: বেগুনী

ধনু: দিনটা কাটতে পারে আশাবাদী মনোভাব নিয়ে ৷ জটিল সমস্যার চটজলদি সমাধান করতে পারবেন । অতিরিক্ত কথা না বলে চেষ্টা করতে পারেন প্রয়োজনে কথা বলতে ৷ অকারণে অতিরিক্ত কাজের চাপ নেবেন না ।

শুভ সংখ্যা: ২

শুভ রং: যে কোনও হাল্কা রং

মকর: আজকে আবেগপ্রবণ হয়ে অনুভূতির দ্বারা পরিচালিত না হলে , আখেরে লাভবান হতে পারেন ৷ তা না করলে সাফল্যের পথে বাধা হয়ে উঠতে পারে আবেগ । শান্ত এবং ধীর-স্থির হয়ে এই সমস্যার সমাধান করুন ৷ দূরত্ব বজায় রেখে চলতে হবে সুবিধাবাদী লোকেদের থেকে ৷

শুভ সংখ্যা: ৮

শুভ রং: বাদামী

কুম্ভ: বুদ্ধি এবং আবেগের মধ্যে ভারসাম্য রেখে চলতে সক্ষম হবেন। সফলতা আসতে পারে পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবনে। আর্থিকভাবে, কোনও উল্লেখযোগ্য সমস্যা দেখা দিতে না পারে ৷ তবে চিন্তায় ফেলতে পারে নগণ্য বিষয়গুলি ।

শুভ সংখ্যা: ৩

শুভ রং: সবুজ

মীন: লাভবান হতে পারেন যে কোনও আর্থিক ক্ষেত্রে থেকে ৷ অর্থ আসতে পারে ব্যবসা থেকে এমনকি বিদেশী বিনিয়োগ থেকে। সামগ্রিকভাবে দিনটি আর্থিক দিকে স্বচ্ছল।

শুভ সংখ্যা: ২

শুভ রং: নীল