২৬ এপ্রিল, ২০২০: অক্ষয় তৃতীয়ায় কোনও সৌভাগ্য আসতে চলেছে? কেমন যাবে দিন? জানুন আজকের রাশিফলে
আজকের রাশিফল (File Image)

২৬ এপ্রিল, ২০২০: আজ রবিবার, অক্ষয় তৃতীয়া। আপনার আর্থিক অবস্থা কেমন যাবে। কী লেখা আছে আপনার ভাগ্যে। কোনও সুখবর থাকছে কি। আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে। নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: কাজ শেষ করতে সাহায্য করবে আত্মবিশ্বাসী মনোভাব। ব্যক্তিত্বের মাধ্যমে আকৃষ্ট করতে পারবেন অন্যদের৷ বিফল হলেও হতাশ হবেন না৷

শুভ সংখ্যা: ৩১

শুভ রং-লাল

বৃষ: ব্যবসার পরিধি বাড়াতে সক্ষম হবেন৷ চাতুর্যের মাধ্যমে অংশীদারদের পেছনে ফেলে এগিয়ে যেতে পারবেন। সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন আনতে হবে কাজের গতি ও পদ্ধতিতে৷ ত্যাগ করতে হতে পারে খামখেয়ালিপনা৷ ন্যায্য রাস্তা অপ্রীতিকর পরিস্থিতিতেও এনে দিতে পারে সাফল্য।

শুভ সংখ্যা: ৬৩

শুভ রং-সাদা

মিথুন: এই রাশির অধিকারীরা সমাজকর্মী হলে তাঁদের পক্ষে এই দিনটা শুভ ৷ শিক্ষার্থীরা সক্ষম হবেন সমস্যার সমাধানে৷ সময়ের উপযুক্ত ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ সংখ্যা: ৮২

শুভ রং-সবুজ

কর্কট: চতুরতার সঙ্গে সক্ষম হবেন কর্মক্ষেত্র ও প্রেম সংক্রান্ত সমস্যার সমাধানে৷ দ্রুত কাজ শেষ করতে সফল হবেন৷ শেষভাগটা কাটতে পারে পরিবার পরিজনদের সঙ্গে।

শুভ সংখ্যা: ২৮

শুভ রং-সাদা

সিংহ: আজ আগ্রহী হবেন ঘুরতে যাওয়াতে৷ পরিকল্পনা করতে পারেন ছোটোখাট সফরে যাওয়ার৷ তাতে পেতে পারেন পরিবার ও বন্ধুদের সহযোগিতা৷ সৃজনশীল মনোভাব আনতে পারবে প্রশংসাও৷ মোটের উপর দিনটা ভালোই কাটতে পারে।

শুভ সংখ্যা: ৩৭

শুভ রং-কমলা

কন্যা: সাফল্য পাওয়ার প্রবল আকাঙ্খা উৎসাহিত করবে কাজগুলি সম্পন্ন করতে। কর্মক্ষেত্রে সুনাম অর্জনে সাহায্য করবে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা ও ভাবনাচিন্তা করার ক্ষমতা।

শুভ সংখ্যা: ৫৫

শুভ রং-সবুজ

তুলা: সক্ষম হবেন ব্যবসায়িক কৃতিত্ব অর্জনে৷ তার ফলে প্রতিদ্বন্দ্বীরা ঈর্ষাণ্বিত হতে পারেন। সতর্ক থাকুন, কেন না তাঁরা নানা উপায়ে আপনার ক্ষতি করার বা আপনাকে কলঙ্কিত করার চেষ্টা করবে। তবে হতাশ না হয়ে পরিকল্পনামাফিক এগিয়ে চলাই সমীচীন৷

শুভ সংখ্যা: ৫৫

শুভ রং-সাদা

বৃশ্চিক: দিনের শুরু কাটতে পারে একাকী বই পড়ে৷ মিশুকে স্বভাব সাহায্য করবে জনপ্রিয়তা বাড়াতে৷ দিনটা নতুন ব্যবসা শুরু করার পক্ষে ভালো।

শুভ সংখ্যা: লালচে লাল

শুভ রং-কমলা

ধনু: আজ আপনার প্রধান লক্ষ্য হতে পারে পরিবার-পরিজনদের জরুরি দরকারের প্রতি গুরুত্ব দেওয়া৷ ছোটোখাট সামাজিক অনুষ্ঠানের ফলে বাড়িতে লোক সমাগম হতে পারে৷ ব্যক্তিগত সম্পর্ক মজবুত করবে সঙ্গীর সঙ্গে আন্তরিক কথোপকথন।

শুভ সংখ্যা: ৭৪

শুভ রং-হলুদ

মকর: দিনটি শুভ৷ থাকতে পারে অতিরিক্ত কাজের চাপও৷ কর্মক্ষেত্রে সুনাম পেতে পারেন৷ কিছু স্বপ্ন প্রত্যাশা অনুযায়ী পূরণ হওয়ার সম্ভাবনা প্রবল।

শুভ সংখ্যা: ৬৪

শুভ রং-নীল

কুম্ভ: লক্ষ্যপূরণ করারই আপনার একমাত্র উদ্দেশ্য৷ কঠোর পরিশ্রম এবং একনিষ্ঠতা সাহায্য করতে পারে সেই লক্ষ্যে পৌঁছাতে৷ প্রয়োজনীয় দক্ষতা ও পারদর্শিতাকে আরও শক্তিশালী করে তুলতে সচেষ্ট হন৷

শুভ সংখ্যা: ৬৪

শুভ রং-কালচে নীল

মীন: দিনটা কাটতে পারে ভালো-মন্দ মিশিয়ে। ছোটো ছোটো ব্যাপারে দুঃখ পাওয়া থেকে নিজেকে আটকান। তা না করলে আসতে পারে চিন্তা এবং হতাশা। ইতিবাচক মনোভাব বজায় রাখার জন্য নিজের ইচ্ছাশক্তিকে আরও দৃঢ় করতে হবে।

শুভ সংখ্যা: ৪৮

শুভ রং-হলুদ